kalerkantho


নেপালে নেই হানিপ্রীত! তবে কি কলকাতায়?

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:৩৬



নেপালে নেই হানিপ্রীত! তবে কি কলকাতায়?

ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত রাম রহিমের পালিতা কন্যা তথা নর্ম্যসঙ্গিনী হানিপ্রীত সিংহ এই মুহূর্তে ভারতের মোস্ট ওয়ান্টেড পার্সন। পুলিশ তাকে চাইছে, মিডিয়া তাকে চাইছে, এমনকী গুজব বলছে কলকাতার স্টার পূজাগুলোও নাকি তাকে চাইছে।

অন্তত তেমনটাই ট্রলবাজি চলছে সোশ্যাল মিডিয়ায়।

ক'দিন আগেও মিডিয়ায় খবর ছিল, হানিপ্রীত গা ঢাকা দিয়েছে নেপালে। কিন্তু সম্প্রতি পুলিশ সূত্রে জানা গেছে, মামনি নাকি সেখানে নেই। হরিয়ানা পুলিশ এই মুহূর্তে ঘোরতর আত্মবিশ্বাসে ফুটছে, তারা নাকি শিগগির হাজতে পুরবে এই মক্ষীরানিকে। পাঁচকুলার এক পুলিশ অফিসার জানিয়েছেন, তাঁরা হানিপ্রীতের ডেরার সন্ধান পেয়েছেন। তাকে এই কালো ভ্যানে তোলা হলো বলে। এমন খবর একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমের। কোনো গুজব মারফতই রটেছিল হানিপ্রীত নেপালে। আর সেই গুজবই ভাইরাল হয়েছিল ইন্টারনেটে।

আপাতত পুলিশ কনফিডেন্ট। আ যা হানি, তু সঝে দিখালাউঙ্গা কালাপানি। কিন্তু কবে? এই প্রশ্নে তোলপাড় আসমুদ্রহিমাচল আবালবৃদ্ধের মন। ওদিকে সোশ্যাল মিডিয়ায় তুমুল খিল্লি— কলকাতার কোনো পূজা প্যান্ডেলে ঘাপটি মেরে ফুচকা খাচ্ছে না তো হানিপ্রীত? অথবা আপাতত গা ঢাকা দিয়েছে কল্লোলিনী তিলোত্তমার বুকেই? পঞ্চমীর দিন শহরের কোনো স্টার পূজা উদ্বোধন করবে সে। আর সেখানেই তাকে গ্রেপ্তার করা হবে। নাটকের উপরে নাটকের স্বপ্নে দিন কাটাচ্ছেন ফেসবুকবাজ নিকম্মারা। হানিপ্রীতের মাধুরী কিন্তু এখনো অধরাই।


মন্তব্য