kalerkantho


১ বছরের সন্তানকে নর্দমায় ছুঁড়ে ফেলল মদ্যপ বাবা!

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৫৫



১ বছরের সন্তানকে নর্দমায় ছুঁড়ে ফেলল মদ্যপ বাবা!

ছবি: ইন্টারনেট থেকে

এক বছরের শিশুটি খুব কাঁদছিল। বিরক্ত করছিল বাবাকে।

তারই মধ্যে তুমুল বাগবিতন্ডা চলছিল বাবা-মায়ের মধ্যে। বচসা চলাকালীনই এক বছরের সন্তানকে নর্দমায় ছুঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল মদ্যপ বাবার বিরুদ্ধে।

রশিদ জামাল নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। দক্ষিণ দিল্লির জামিয়া নগরের ঘটনা। ঘটনার সময় ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিল বলে পুলিশ সূত্রে খবর। প্রায় ৫৬ ঘণ্টা পরে বৃহস্পতিবার বাচ্চাটির দেহ উদ্ধার করে পুলিশ।

দক্ষিণ পূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার রোমিল বানিয়া জানিয়েছেন বাচ্চা মেয়েটি সমানে কেঁদে যাওয়ায় ক্ষুব্ধ বাবা তাকে ছুঁড়ে ফেলে দেয়। ঘটনাস্থলেই বাচ্চার মৃত্যু হয়। স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাচ্চাটিকে কেড়ে নেয় মদ্যপ বাবা।

বাড়ি থেকে বেড়িয়ে পড়ে সে। পরে রাস্তায় বাচ্চাটিকে নর্দমায় ছুঁড়ে ফেলে দেয়। বাচ্চাকে নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে আসার পরেই, রশিদের স্ত্রী মফিদা বেগম প্রতিবেশীদের সাহায্য চান। পরে প্রতিবেশীদের সাহায্যেই অভিযুক্ত ব্যক্তিকে নর্দমার পাশ থেকে উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে জামিয়া নগর থানায় শিশু অপহরণের অভিযোগ দায়ের করেন বাচ্চাটির মা। একজন কর্মকর্তা রশিদকে গ্রেপ্তার করে। তার আগে গণপ্রহার করা হয় রশিদকে। গ্রেপ্তার করার পর পুলিশি জেরার মুখে ভেঙে পড়ে সে। স্বীকার করে অপরাধের কথা। উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে নর্দমা তল্লাশি চালিয়ে দুদিন পরে বাচ্চাটিকে উদ্ধার করে। ময়নাতদন্তের পর বাচ্চাটির দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। সূত্র: ইন্টারনেট


মন্তব্য