kalerkantho

26th march banner

স্বামীকে খুন করে বাক্সবন্দি, স্ত্রী গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৭ ২২:৫৭



স্বামীকে খুন করে বাক্সবন্দি, স্ত্রী গ্রেপ্তার

স্বামীকে খুন করার পর বাক্সবন্দি করল স্ত্রী। ঘটনাটি ঘটেছে মোহালিতে। অভিযুক্ত স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ৪০ বছরের একম সিং ধীলনের বাক্সবন্দি লাশ উদ্ধার করা হয় তাঁরই ভাড়া বাড়ি সংলগ্ন একটি গাড়ির মধ্যে থেকে। পুলিশের দাবি, একম সিংয়ের স্ত্রী তার স্বামীকে খুন করার কথা স্বীকার করেছে। এই কাজে তাকে সহযোগিতা করেছে তার ভাই ও ভাইয়ের বন্ধু।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত নারী কংগ্রেসের এক প্রাক্তন বিধায়কের ‌আত্মীয়। পুলিশ ইতোমধ্যেই নারীর মা, ভাই এবং আরও দু’‌জনকে এই খুনের ঘটনায় গ্রেপ্তার করেছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, ঘটনার ১৫ দিন আগে মোহালিতে বাড়ি ভাড়া নেন ওই ব্যক্তি। তাঁর সঙ্গে স্ত্রী ও দুই সন্তান থাকত। শনিবার রাতে একম সিংকে খুনের পর তাঁর লাশ বাক্সবন্দি করা হয়। বাক্সটিকে নিজেদের গাড়ির ডিকিতে তোলে ওই নারী। বাক্সটি ভারী থাকায় গাড়িতে তুলতে অসুবিধা হচ্ছিল। এক রিকশাচালককে ডেকে বাক্সটি ধরতে বলে ওই নারী। হাতে রক্ত লেগে যাওয়ায় রিকশাচালকের ওই নারীর ওপরে সন্দেহ হয়। তিনি সঙ্গে সঙ্গে খবর দেন স্থানীয় থানায়। তারপর থেকে মৃতের স্ত্রীর কোনো খোঁজ মিলছিল না। খবর পেয়ে পুলিশ এসে গাড়ি থেকে বাক্সটি বের করে উদ্ধার করা হয় একম সিং ধীলনের মৃতদেহ। সেখান থেকে একটি রিভলভারও উদ্ধার করেছে পুলিশ। পরে পুলিশ ওই নারীকে গ্রেপ্তার করে।

একমের বাবা জসপাল সিং ঢিল্লোন জানান, বিয়ের পর ১২ বছর যাবৎ স্বামী-স্ত্রী দু’‌জনে আলাদা থাকছিল। কিন্তু হঠাৎ কেন আবার একসঙ্গে থাকতে শুরু করল তার কারণ জানেন না। খুনের আগে দু’‌জনের মধ্যে ঝগড়া হয় বলে পুলিশ জানতে পেরেছে।

সূত্র: আজকাল


মন্তব্য