kalerkantho


ফেসবুকে প্রেমের জালে ফাঁসিয়ে তরুণীকে বিক্রির পরিকল্পনা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৭ ২৩:৩১



ফেসবুকে প্রেমের জালে ফাঁসিয়ে তরুণীকে বিক্রির পরিকল্পনা

ফেসবুকে প্রেমের জালে ফাঁসিয়ে দিল্লির যুবক কৌশলে বেচে দিতে চেয়েছিল জয়পুরের এক তরুণীকে। কিন্তু শেষ রক্ষা হল না। পুলিশের হাতে গ্রেপ্তার হল ২২ বছরের ইমরান। আক্রান্ত তরুণীকে পুলিশ উদ্ধার করেছে মহিপালপুর থেকে। পুলিশ সূত্রে জানা গেছে, তরুণীকে পাচার করে দেয়ার পরিকল্পনা ছিল ওই যুবকের। তবে তাঁর ওপর কোনো যৌন নির্যাতন হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ইমরান ফেসবুকে নিজের ভুয়া প্রোফাইল খুলে জয়পুরের ওই তরুণীকে বন্ধু বানায়। কিছুদিন বন্ধুত্বের পরই ইমরান প্রেমের প্রস্তাব দেয় তাঁকে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে তার পরিবারের সঙ্গে দেখা করানোর জন্য দিল্লি ডেকে পাঠায় ইমরান। ওই তরুণী নিজের পরিবারকে কিছু না জানিয়েই দিল্লি চলে আসে। তরুণীর পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে নিখোঁজ অভিযোগ দায়ের করা হয়। ১৬ মার্চ রাজস্থান পুলিশ দিল্লিতে ওই তরুণীর সন্ধান পায়।

দিল্লি পুলিশের সঙ্গে যৌথ উদ্যোগে রাজস্থান পুলিশ দিল্লির গেরি, মহিপালপুর ও বসন্ত কুঞ্জ অঞ্চলে তরুণীর সন্ধানে তল্লাশি চালায়। অবশেষে অভিযুক্ত যুবককে মহিপাল থেকে গ্রেপ্তার করে। আক্রান্ত তরুণীকে মহিপালের একটি ভাড়া বাড়ি থেকে উদ্ধার করা হয়। যেখানে তাঁকে ইমরান জোর করে ঘরে আটকে রেখে দিয়েছিল। তরুণী ইমরানের অভিসন্ধি বুঝতে পেরে তার সঙ্গে থাকতে অস্বীকার করেন। কিন্তু ইমরান তাঁকে মারধর করে ও তাঁর মোবাইল ছিনিয়ে নেয়। ইমরানের বিরুদ্ধে অপহরণের ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: আজকাল


মন্তব্য