kalerkantho


প্রেমিকার শরীরের ওপর অজগর ছেড়ে দিয়ে প্রেমিকের কাণ্ড!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৭ ১৫:৩৫



প্রেমিকার শরীরের ওপর অজগর ছেড়ে দিয়ে প্রেমিকের কাণ্ড!

গার্লফ্রেন্ডের শরীরে অজগর ছেড়ে দিয়ে বিষয়টি উপভোগ করছেন বয়ফ্রেন্ড। যেকোনো মুহূর্তে বিশাল অজগর গিলে ফেলতে পারে প্রেমিকাকে।

তিনি ভয়ে চিৎকার করছেন। আর মনের আনন্দে সেই ছবি তুলছে বয়ফ্রেন্ড। ক্রমশ অজগর পেঁচিয়ে ধরছে মেয়েটিকে। নিছক আনন্দের কারণে প্রেমিকার জীবন বিপন্ন করতে নেমে পড়েছিল এক যুবক।

জানা যায়, ঘরে ঘুমিয়ে ছিলেন প্রেমিকা। ঘুরতে যাওয়ার জন্য বেশকিছুক্ষণ তাকে ডাকাডাকি করে প্রেমিক। ঘুম না ভাঙায় শেষপর্যন্ত বিপদ ডেকে নিয়ে আসে প্রেমিক।

দুটি অজগর নিয়ে এসে প্রেমিকার গায়ের ওপর ছেড়ে দেয়। এরপর শুরু করে ক্যামেরায় ছবি তোলা।

ক্লান্ত থাকায় প্রেমিকার ঘুম চট করে ভাঙেনি। এদিকে দুটি অজগর ধীরে ধীরে পেঁচিয়ে ধরতে থাকে তাকে। একসময় ঘুম ভেঙে যায় প্রেমিকার। ততক্ষণে ফুলতে শুরু করেছে অজগর দুটো। গায়ের ওপর অজগর দেখে ভয়ে চিৎকার করতে থাকেন প্রেমিকা। দূরে দাঁড়িয়ে সেই ছবি তুলতে থাকে প্রেমিক। খাবার সামনে পেয়ে অজগর দুটো ক্রমশ পেঁচিয়ে ধরতে থাকে শিকারকে।

কোনোরকমে অজগরের কবল থেকে মুক্তি পান ওই মহিলা। বলা যায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। প্রেমিকের এই অদ্ভুত কাণ্ডে রীতিমতো বিরক্ত হন তিনি। আর প্রেমিক সেই ছবি ইন্টারনেটে শেয়ার করেছেন। লাখো দর্শক সেই দৃশ্য দেখেছেন। বিষয়টি নিয়ে হইচই পড়ে গেছে।


মন্তব্য