kalerkantho


জয়ললিতার ছেলে‌কে কারাগারে পাঠানোর হুমকি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৭ ২৩:১৬



জয়ললিতার ছেলে‌কে কারাগারে পাঠানোর হুমকি

কয়েকদিন আগেই জে কৃষ্ণমূর্তি নামে এক ব্যক্তি হঠাৎই সংবাদমাধ্যমের সামনে দাবি করেন, তিনি জয়ললিতার ছেলে। শোবান বাবু ও জয়ললিতার সন্তান ছিলেন তিনি। তাঁর পরিচয় যখন সাধারণ মানুষের সামনে আনতে চেয়েছিলেন জয়া, তখন নাকি শশিকলাই বিরোধিতা করেছিলেন। আর তারপর শশিকলাই খুন করেছিলেন জয়াকে। পাশাপাশি, তিনি এটিও দাবি করেছিলেন জয়ললিতার পোয়েস গার্ডেনের বাড়িসহ সমস্ত সম্পত্তির দাবিদার তিনি।
এই নিয়ে আদালতে যেতেই ধমকে দিলেন মাদ্রাজ হাইকোর্টের বিচারক আর মহাদেবন। বললেন, ‘‌আপনাদের কি কাজ নেই?‌ আদালতের মূল্যবান সময় নষ্ট করছেন। তাহলে এখনই আপনাদের কারাগারে পাঠাতে পারি আমি। ’‌
কৃষ্ণমূর্তি দাবি করেছিলেন, তাঁর সঙ্গে জয়ার সম্পর্ক প্রমাণের জন্য যাবতীয় কাগজপত্র তিনি আদালতে পেশ করতে পারবেন। সেই কথামতোই তিনি আদালতে সব কিছু পেশ করেন। সেই নথি দেখে বিচারক বলেন, ‘একটি প্রাথমিক স্কুলের বাচ্চাও এই কাগজ দেখে বলে দেবে এটি নকল।

ইন্টারনেটের জনপ্রিয় ছবি ডাউনলোড করে এই নথি বানানো হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে পুলিশের কাছে আসল নথি নিয়ে দেখা করতে হবে কৃষ্ণমূর্তিকে। যদি দেখা না করেন উনি, তাহলে তাঁকে কারাগারে যেতে হবে। আদালতের সঙ্গে খেলা করবেন না। ’‌ ধমকের সুরেই কৃষ্ণমূর্তিকে এই কথা শোনান বিচারপতি।

সূত্র: ‌আজকাল


মন্তব্য