kalerkantho


চিকিৎসার জন্য আম্মাকে বিদেশে নেয়ার অনুমতি দেননি শশীকলা!

কালের কণ্ঠ অনলাইন   

৪ মার্চ, ২০১৭ ২৩:৫৮



চিকিৎসার জন্য আম্মাকে বিদেশে নেয়ার অনুমতি দেননি শশীকলা!

আম্মার শারীরিক অবস্থার যখন ক্রমাগত অবনতি হচ্ছে, তখন তামিলনাড়ুর তৎকালীন দায়িত্বপ্রাপ্ত মুখ্যমন্ত্রী ও পন্নিরসেলভম জয়ললিতাকে বিদেশে নিয়ে যাওয়ার কথা বলেছিলেন৷ বিদেশে নিয়ে গিয়ে আম্মার চিকিৎসা করানোর প্রস্তাব দিয়েছিলেন তিনি৷ কিন্তু রাজি হননি শশীকলা৷ সম্প্রতি এই কথাই টুইট করে জানালেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও পন্নিরসেলভম।

প্রসঙ্গত, আম্মার মৃত্যুর পর থেকে তামিলনাড়ুর রাজনীতি নিয়ে বিস্তর জলঘোলা চলছে৷ আম্মার মৃত্যুর কিছুদিনের মধ্যেই এআইএডিএমকে দলের দায়িত্ব গ্রহণ করেন জয়ললিতার দীর্ঘদিনের সঙ্গী শশীকলা নটরাজন৷ আর ঠিক তারপরই মুখ্যমন্ত্রীর পদ থেকে পন্নিরসেলভমকে অপসারিত করা হয়৷ পন্নিরের অপসারণের পর রাজ্যের মুখ্যমন্ত্রী পদে শশীকলারই দায়িত্ব নেয়ার কথা ছিল৷ কিন্তু এরই মাঝে আর্থিক দুর্নীতির অভিযোগে তাঁকে দোষী ঘোষণা করে সুপ্রিম কোর্ট৷ বর্তমানে কারাবাসে রয়েছেন তিনি।

পন্নিরের আরও অভিযোগে আম্মা যখন অসুস্থ অবস্থায় চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি ছিলেন, তখন আম্মার সঙ্গে দেখা করার সুযোগ পাননি পন্নির। খুব স্বাভাবিকভাবেই পন্নিরের এই মন্তব্য আম্মার অস্বাভাবিক মৃত্যুর দাবিকেই আবার উসকে দিল। এর আগে এআইএডিএমকে সদস্য পি এইচ পন্দিয়ান বলেছিলেন, ‘আম্মার মৃত্যু স্বাভাবিকভাবে হয়নি। ’

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য