kalerkantho


সন্দেহের বশে দুই মেয়েকে খালে ডুবিয়ে মারার চেষ্টা বাবা-মায়ের

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৭ ২৩:১৮



সন্দেহের বশে দুই মেয়েকে খালে ডুবিয়ে মারার চেষ্টা বাবা-মায়ের

বয়ফ্রেন্ড আছে সন্দেহে নিজের দুই মেয়েকে পাঞ্জাবের লুধিয়ানার সিধওয়ান খালে ডুবিয়ে মারার চেষ্টা করে তাদেরই অভিভাবক। এ ঘটনায় এক বোন মারা গেলেও আরেক বোন বেঁচে যায়। আর এ কাণ্ড ঘটনার আগে দুই মেয়েকে দিয়ে সুইসাইড নোট লিখিয়ে নেওয়া হয়।

গত সোমবার রাতে ১৫ বছরের জ্যোতি ও তার বোন প্রীতিকে লুধিয়ানার বারেওয়াল সেতুর কাছে সিধওয়ান খালে হাবুডুবু খেতে দেখেন স্থানীয়রা। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে জ্যোতির মৃত্যু হয়। তবে বেঁচে যায় প্রীতি। পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায়, বাবা-মা সন্দেহ করতেন, তাদের বয়ফ্রেন্ড আছে। এদিন দেরি করে বাড়ি ফিরেছিল তারা। তাই সন্দেহের বশে বাবা-মা তাদের খালে ডুবিয়ে মারার চেষ্টা করেন। তবে তার আগে খাবারের সঙ্গে মিশিয়ে মাদকও খাওয়ানো হয়।

গ্রেপ্তার হওয়ার পর মেয়ে দুটির মা পুলিশি জেরায় ভেঙে পড়ে জানিয়েছেন, তিনি ও তাঁর স্বামী দুই মেয়েকে খুনের ছক কষেছিলেন।

পুলিশের চোখ এড়াতে জ্যোতি ও প্রীতির বাবা তাদের দিয়ে সুইসাইড নোটও লিখিয়ে নেন। ছক ছিল, মেয়েরা মারা গেলে পুলিশে নিখোঁজ ডায়রি করা হবে।

অভিযুক্ত বাবা-মা উদয়চাঁদ ও লক্ষ্মীর সন্দেহ ছিল, মেয়েরা তাঁদের অপছন্দের ছেলেদের সঙ্গে মিশছে। সোমবার রাতে তারা দেরি করে বাড়ি ফিরলে সেই সন্দেহ গাঢ় হয়।
সূত্র: এবিপি


মন্তব্য