kalerkantho


ফ্রান্সের প্রেসিডেন্টের বক্তব্য চলাকালে স্নাইপারের গুলিতে আহত ২

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৭ ১২:৫৯



ফ্রান্সের প্রেসিডেন্টের বক্তব্য চলাকালে স্নাইপারের গুলিতে আহত ২

ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওঁলাদের বক্তব্য চলকালে ভুলবশত ফ্রান্স পুলিশের চালানো গুলিতে দুইজন আহত হয়েছেন। পশ্চিম ফ্রান্সে এই দুর্ঘটনা ঘটে। তবে এতে কোন জীবন হানির আশঙ্কা নেই। পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়, প্রেসিডেন্টের বক্তব্য চলাকালে দুইজনের গতিবিধি সন্দেহজনক হওয়ায় ভুল বশত স্নাইপার গুলি করে বসে ঐ দুই ব্যক্তিকে।
 
ফ্রান্সের ভিলোনিয়ন শহরে একটি তাবুর ভেতরে যেখানে প্রেসিডেন্ট বক্তব্য দিচ্ছিল তার থেকে ১০০ মিটার দুরত্বে ছাদ থেকে গুলি ছোড়া হয়। বুলেটটি তাবুর পর্দা ভেদ করে পানীয় রাখার স্থানে বাড়ি খায় সেখান থেকে একজন ওয়েটারের উরুর মাংসপেশী ছুয়ে অন্য অরেকজন ব্যক্তির হাটুর নিচে মাংসপেশীতে আঘাত করে।
 
রেলওয়ের একটি অনুষ্ঠানে ওঁলাদ যখন বক্তব্য দিচ্ছিল তখনই এই গুলির শব্দ শোনা যায়। এবং ওঁলাদা তার বক্তব্য কয়েক মুহুর্তের জন্য থামিয়ে দিলেও সেখানের পরিস্থিতিতে কোন আতঙ্ক তৈরী হয় নি। বক্তব্য শেষে ওঁলাদ আহতদের খোঁজ নিতে তাদের দেখতে যান। স্থানীয় গণমাধ্যমের বরাতে বিবিসি জানায়, স্নাইপার রাইফেলটির সেফটি লক খোলা তাকায় ভুলবশত এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সরকার প্রধান পিয়েরে এনগাহানে জানান এ ঘটনায় একটি বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 


মন্তব্য