kalerkantho


স্বপ্নে পাওয়া নির্দেশে কাস্তে দিয়ে মাকে খুন

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:১৯



স্বপ্নে পাওয়া নির্দেশে কাস্তে দিয়ে মাকে খুন

স্বপ্নে ভগবানের কাছ থেকে পাওয়া নির্দেশে কাস্তে দিয়ে মাকে খুন করে তার কাটা মাথা দিয়ে শেষকৃত্য সম্পন্ন করেছে ছেলে। এই ভয়াবহ ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকের চিত্রদুর্গাতে।

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ছেলেকে। ডেক্কান ক্রনিকল-এর খবরে প্রকাশ, অভিযুক্ত ওই ছেলের নাম থিম্মাপ্পা (৩৫)। সে মায়ের সঙ্গেই থাকত। মঙ্গলবার রাতের খাবারের সময় মায়ের সঙ্গে ঝামেলা হয় তার। সেই সময়ই মায়ের মাথা কেটে ফেলে সে। এরপর বাড়ির মধ্যেই কাটা মাথা নিয়ে শেষকৃত্য সম্পন্ন করে।
 
থিম্মাপ্পার বাড়িতে অস্বাভাবিক কিছু হচ্ছে বুঝতে পেরে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা। বারবার ডাকা হলেও দরজা খুলতে চায়নি সে। জানায়, ভগবানের নির্দেশে মাকে খুন করেছে। রাতে স্বপ্ন দেখেছিল, সেই স্বপ্নের ভিত্তিতেই এই খুন। পরে, দরজা ভেঙে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।
 
থিম্মাপ্পা ওই এলাকায় একটি দোকান চালায়। তার বিয়েও হয়েছিল। কিন্তু দুই বছরের মধ্যে স্ত্রী ছেড়ে চলে যায়। বিবাহ বিচ্ছেদ তার মনে প্রভাব ফেলে। এর জন্য মাকেই সে অভিযুক্ত করে বলে সূত্রের খবর প্রকাশ। আর এ নিয়েই বেশিরভাগ সময় মায়ের সঙ্গে ঝগড়া হত থিম্মাপ্পার। এদিকে থিম্মাপ্পার বড় ভাই, দুই বড় বোনও ওই গ্রামে থাকত। কিন্তু তাদের সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না। থিম্মাপ্পাকে স্থানীয় আদালতে তোলা হলে তার বিচারিক হেফাজতের নির্দেশ দেন বিচারক।
 


মন্তব্য