kalerkantho


বাড়ির সামনে গিয়ে আত্মহত্যা প্রেমিকের, গ্রেপ্তার প্রেমিকা

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩০



বাড়ির সামনে গিয়ে আত্মহত্যা প্রেমিকের, গ্রেপ্তার প্রেমিকা

প্রেমিকার বাড়ির সামনে গিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করলেন প্রেমিক। আর খুনের দায়ে গ্রেপ্তার হতে হল প্রেমিকাকেই। এ ঘটনায় ভারতের মেদিনীপুরের বরিশাল কলোনির বাসিন্দা ওই তরুণীকে গ্রেপ্তারের পরে আইনজীবী মহলেও শোরগোল পড়ে গিয়েছে। কারণ ‘ফেসবুক’ প্রেমিক আত্মহত্যা করলেও সরাসরি খুনের দায় অভিযুক্ত করা হয়েছে ওই তরুণীকে।

প্রায় ছয় মাস আগে মেদিনীপুর শহরের বাসিন্দা ওই তরুণীর সঙ্গে বোলপুরের বাসিন্দা হাসানুজ চৌধুরি নামে এক যুবকের ফেসবুকে পরিচয় হয়। ধীরে ধীরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কয়েকদিন আগে থেকে হঠাৎ হাসানুজকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন ওই তরুণী। সমস্ত সম্পর্ক ভেঙে দিতে চাইছিলেন তিনি।

এরপর গত শনিবার মেদিনীপুরে ওই তরুণীর বাড়িতে চলে আসে যুবক। সেখানেই নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেন তিনি। প্রথমে পুলিশ এই ঘটনাটিকে আত্মহত্যা বললেও যুবকের পরিবার ওই তরুণীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে।

তদন্তে নেমে পুলিশও তরুণীকে দীর্ঘক্ষণ জেরা করে। এর পরেই ওই তরুণীকে গ্রেপ্তার করা হয়।  

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শচীন মক্কর বলেন, ‘জেরাতে তরুণী অনেক মিথ্যা কথা বলায় তার ভূমিকা নিয়ে সন্দেহ রয়েছে৷ আমরা তাকে গ্রেপ্তার করে তদন্ত করে দেখছি৷’ তরুণীর বিরুদ্ধে ৩০২ ধারায় সরাসরি খুনের অভিযোগ এনেছে পুলিশ।

আদালত সূত্র জানায়, গতকাল সোমবার ওই তরুণীকে মেদিনীপুর আদালতে তোলা হয়৷ পুলিশের আবেদনের ভিত্তিতে তরুণীর দুই দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।
সূত্র: এবেলা


মন্তব্য