kalerkantho


ফেসবুকে প্রেম, প্রেমিকার বাড়ি গিয়ে নিজের মাথায় গুলি প্রেমিকের

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:২৯



ফেসবুকে প্রেম, প্রেমিকার বাড়ি গিয়ে নিজের মাথায় গুলি প্রেমিকের

প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার বাড়ির সামনে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের মেদিনীপুর শহরের বরিশাল কলোনি এলাকায়।

 
পুলিশ সূত্রের খবর, প্রায় ছয় মাস আগে এলাকার বাসিন্দা কাকলি মজুমদারের সঙ্গে হাসানুজ চৌধুরি নামে একটি ছেলের ফেসবুকে পরিচয় হয়। হাসানুজের বাড়ি বোলপুরে। ধীরে ধীরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কয়েকদিন আগে থেকে হঠাৎই হাসানুজকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন কাকলি। সমস্ত সম্পর্ক ভেঙে দিতে চাইছিলেন তিনি।
কিন্তু বাধ সাধেন হাসানুজ। সমস্তরকম ভাবে তিনি চেষ্টা করতে থাকেন সম্পর্ক টিকিয়ে রাখার। কিন্তু কোনওভাবেই কাজ না হওয়ায়, অবশেষে কাকলির বাড়ির ঠিকানা সংগ্রহ করে শনিবার দুপুরে তাঁর বাড়িতে চলে আসেন হাসানুজ। ওই বাড়িতে মায়ের সঙ্গে থাকতেন কাকলি। সেই সময় কাকলি বাড়ি না থাকায় নিজেকে ডেলিভারির বয়ের পরিচয় দিয়ে কাকলির মায়ের হাতে একটি প্যাকেট ধরিয়ে দিয়ে চলে যান হাসানুজ।
কাকলি বাড়িতে ফিরতেই ওই প্যাকেট খুলে দেখেন, তাতে ১ লক্ষ টাকার একটি চেক এবং একটি সুইসাইড নোট রয়েছে। রবিবার ফের কাকলির বাড়ি আসেন হাসানুজ। কাকলির সঙ্গে কথা বলার পরেই, পকেট থেকে পিস্তল থেকে বের করে নিজের মাথায় নিজেই গুলি করেন হাসানুজ।
ঘটনার পরেই কোতায়ালি থানায় খবর দেয় কাকলির পরিবার। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


মন্তব্য