kalerkantho

সোমবার । ২০ ফেব্রুয়ারি ২০১৭ । ৮ ফাল্গুন ১৪২৩। ২২ জমাদিউল আউয়াল ১৪৩৮।


স্ত্রীকে খুন করতে সাহায্য চেয়ে মেসেজ, বিপাকে মার্কিন নাগরিক

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:২৩



স্ত্রীকে খুন করতে সাহায্য চেয়ে মেসেজ, বিপাকে মার্কিন নাগরিক

স্ত্রী ও সন্তানকে মারতে সাহায্য চেয়ে একজনকে মেসেজ করতে গিয়ে আরেকজনকে পাঠিয়ে ফেলে বিপাকে পড়লেন এক মার্কিন নাগরিক। ফলে গত সপ্তাহেই ওয়াশিংটন থেকে ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। স্ত্রী সন্তানকে মারার ছক কষার জন্যই তাঁকে আটক করা হয়েছে। জানা গেছে, শেইন নামে একজনকে পাঠাতে গিয়ে নিজের প্রাক্তন বসকেই মেসেজ পাঠিয়ে ফেলেছিলেন ৪২ বছর বয়সি জেফ্রি স্কট লিটল।

‘শেইন কেমন আছ? তোমার মনে আছে তুমি আমাকে বলেছিলে, স্ত্রীকে মারতে সাহায্য করবে? আমাকে সাহায্য করবে?’ মেসেজে এই কথা লিখেছিলেন অভিযুক্ত ব্যক্তি। পাশাপাশি আরও লেখেন, ‘আমার স্ত্রীর নামে ১০ লাখ ডলারের বীমা রয়েছে। এছাড়া বোনাস হিসেবে মেয়ের নামেও ৫ লাখ ডলারের বীমা করা রয়েছে। পুরোটাই আমরা আধাআধি ভাগ করে নেব। ’ সূত্র: সংবাদ প্রতিদিন

যদিও আদালতে নিজের উপর ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন লিটল। শেইন কেবল একটি নাম। এই নামে তিনি কাউকে চেনেন না। অপর এক মহিলার সঙ্গে কথা বলার জন্য স্ত্রীয়ের সঙ্গে ঝামেলা হয়েছিল তাঁর। সেই রাগ মেটাতেই এই মেসেজটি লিখে ফোনে সেভ করেছিলেন লিটল। পরে হয়তো মেয়ে ফোন ঘাঁটতে গিয়ে সেটিকে পাঠিয়ে দিয়েছে। নিজের রাগ মেটাতেই মাঝেমধ্যে এরকম কাজ করে থাকেন তিনি। পুলিশকে এমনটাই জানিয়েছেন ওই ব্যক্তি। তবে এখনই ওই ব্যক্তির বিরুদ্ধে দোষ প্রমাণিত হয়নি। তাছাড়া তাঁর মোবাইলটিও খতিয়ে দেখা হবে। এছাড়া পুলিশ এখনও অবধি তাঁর স্ত্রী বা শিশুর নামে কোনও বিমার খুঁজে পায়নি।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য