kalerkantho


খুন করে ফেসবুকে লাইভ ভিডিও পোস্ট এই গ্যাংস্টারের!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:১১



খুন করে ফেসবুকে লাইভ ভিডিও পোস্ট এই গ্যাংস্টারের!

বলবিন্দর সিংহ। পঞ্জাবের একজন গ্যাংস্টার।

বর্তমানে জামিনে ছাড়া পেয়ে জেলের বাইরে। কিন্তু, এই সুযোগে ফের এক নৃশংস হত্যাকাণ্ডে তার নাম জড়াল। এই খুনের জন্য সে যে বিন্দুমাত্র অনুতপ্ত, তা একবারের জন্যও মনে হয়নি।  
সবচেয়ে ভয়ানক ঘটনা, এই খুনের পরে নিজের সেলিব্রেশনের ৪টি ভিডিও ফেসবুকে আপলোড করে সে। আর সেগুলি এখন ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে। কারণ ভিডিওগুলি আপলোড হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে তা চালিয়ে দেখেছেন কয়েক হাজার জন। এমনকী, লাইকের সংখ্যাও কয়েক হাজার।  
জানা গিয়েছে, বৃহস্পতিবার হরদেব সিংহ নামে বছর পঁচিশের এক অর্থনৈতিক পরামর্শদাতাকে খুন করে বলবিন্দর ওরফে বাবলি রনধওয়া। সাংগুর জেলার লংগোয়াল শহরে এই খুনের ঘটনা ঘটে। স্থানীয় বাজারে হরদেবের মাথায় রিভলবার তাক করে পর পর ৫টি বুলেট গেঁথে দেয় বলবিন্দর। প্রকাশ্য দিবালোকে এই খুনের ঘটনায় রীতিমতো সন্ত্রস্ত হয়ে পড়েন সকলে। এরই মধ্যে হরদেবের মৃতদেহ ঘিরে বন্দুক আর ধারালো অস্ত্র হাতে পৈশাচিক নৃত্য শুরু করে বলবিন্দর এবং তার লোকজন। পুলিশ পারলে তাকে ধরে দেখাক— বলেও চিৎকার করে চ্যালেঞ্জ ছোঁড়ে বলবিন্দর।  
হরদেবের কাছ থেকে বলবিন্দর ৫ লক্ষ টাকা ধার নিয়েছিল। সেই নিয়ে সম্প্রতি দু’জনের মধ্যে ঝামেলা চলছিল বলে জানা গিয়েছে।  
বলবিন্দরের সেলিব্রেশন এখানেই থামেনি। এরপর গাড়ি চালাতে চালাতে সে নিজের ৪টি ভিডিও ফেসবুকে লাইভ করে।  
প্রথম ভিডিও-তে বলবিন্দরকে একটি হিট পঞ্জাবি গান গাইতে দেখা যায়। বলবিন্দরের গলার সঙ্গে আরও কয়েক জনের গলা পাওয়া যায়। মনে করা হচ্ছে, এই গলাগুলি বলবিন্দরের বন্ধুদের। দ্বিতীয় ভিডিওতে বলবিন্দর ব্যাখ্যা করেছে, কেন সে হরদেবকে খুন করল? শত্রুর শেষ রাখতে নেই-গোছের মন্তব্যও করেছে সে। তৃতীয় ভিডিও-তে হরদেবকে নিয়ে এবং তার গ্যাংস্টারের জীবন নিয়ে বক্তৃতা দিতে দেখা যায়। চতুর্থ ভিডিওতেও নিজের গাওয়া গান রেকর্ড সে।


মন্তব্য