kalerkantho


বিমানসেবিকার সাথে মধ্যবয়স্ক লোকের কাণ্ড!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:০৯



বিমানসেবিকার সাথে মধ্যবয়স্ক লোকের কাণ্ড!

যাকে বলে মাঝ বয়সে ভিমরতি। একে তো প্লেনে বসে পর্ন দেখছিলেন, তাও আবার বিমানসেবিকাকে দেখিয়ে দেখিয়ে। একবার নয়, দু-দুবার পানি আনার ছুতোয় বিমানসেবিকাকে পরোক্ষে পর্ন দেখানোর চেষ্টা করলেন ৪৫ বছরের এক ব্যক্তি।

পেশায় ব্যবসায়ীর অসভ্যতায় ক্ষুব্ধ বিমানসেবিকা বিমানবন্দরের পুলিশের কাছে নালিশ ঠোকেন। ব্যাস, তারপর আর কী! বিমান মুম্বাই বিমানবন্দরের অবতরণের সঙ্গে সঙ্গেই ব্যবসায়ীর হাতে হাতকড়া পরায় পুলিশ।

জানা গেছে, ঘটনাটি ঘটে শনিবার রাত সাড়ে ১০টা নাগাদ। কলকাতা বিমানবন্দর থেকে সাড়ে ৮টার ফ্লাইটে মুম্বাইয়ে ‌যাচ্ছিলেন ওই মার্বেল ব্যবসায়ী। বিমান মুম্বাই পৌঁছনোর কথা ছিল বেলা ১১টা নাগাদ। তারই মধ্যে সাড়ে ১০টা নাগাদ পাশের ‌যাত্রী ‌যখন ঘুমিয়েছিলেন, পর্ন চালিয়ে দেখতে শুরু তিনি। এরপর পানি আনতে বলার ছুতোয় ফোনের স্ক্রিন বছর ২৬ এর বিমানসেবিকার দিকে ঘুরিয়ে রাখেন। বিমানসেবিকা পানি নিয়ে এলে ফের গরম পানির ফরমান দেন তিনি।

এভাবেই দু-দুবার বিমানসেবিকাকে পর্ন দেখতে বাধ্য করেন ওই ব্যবসায়ী।

যদিও বিমানবন্দরে নামার আগেই, সমস্ত ভিডিও ফোন থেকে ডিলিট করে দেন ওই ব্যক্তি। তবে ২৬ বছর বয়সী ওই বিমানসেবিকার অভি‌যোগের ভিত্তিতে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ, ২০১ ও ২৯৪ ধারায় অভি‌যোগ আনা হয়েছে।


মন্তব্য