kalerkantho


খোলামেলা পোশাকে বিপাকে বিমান যাত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:০১



খোলামেলা পোশাকে বিপাকে বিমান যাত্রী

বিমানে সফর করার সময় তরুণীর ‘ক্লিভেজ’ দেখা যাচ্ছিল। এটাই ছিল তাঁর ‘অপরাধ’ আর এই অপরাধ করার অভিযোগেই রীতিমতো গলাধাক্কা দিয়ে বিমান থেকে নামিয়ে দেয়া হল তরুণীকে।

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের অর্লিন্স বিমানবন্দরে।

২১ বছরের ব্রেন্ডা গত শুক্রবার নিউ অর্লিন্স থেকে ফোর্ট লডারডেল যাচ্ছিলেন। সেই সময়ই তাঁর সঙ্গে এই ঘটনা ঘটে। তরুণীর অভিযোগ, বিমানে ওঠার কিছুক্ষণের মধ্যেই তাঁকে বিমানসেবিকা এসে বলেন, ‘আপনি অতিরিক্ত মদ্যপান করছেন। ’ আর এই অভিযোগেই তাঁকে বিমান থেকে নামিয়ে দেয়ার চেষ্টা করেন বিমানসেবিকা। ব্রেন্ডা বিষয়টির প্রতিবাদ করলেও বিশেষ লাভ হয়নি। তাঁকে রীতিমতো ধাক্কা দিয়ে বিমান থেকে নামিয়ে দেয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। বিমান থেকে তাঁকে নামিয়ে দেয়ার সময় বিমানসেবিকা তাঁকে বলেন, ‘তোমার ক্লিভেজ খুব বেশিই দেখা যাচ্ছে। এত খোলামেলা পোশাক পরা উচিত নয়।

এতেই থেমে নেই বিষয়টি। বিমান থেকে নামিয়ে দেয়ার পর যখন তাঁকে বিমানবন্দরের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল তখনও তাঁর উপর ওই একই অভিযোগ আনা হয়। তাঁকে বলা হয় অতিরিক্ত খোলামেলা পোশাক পরার অভিযোগে তাঁকে বিমান থেকে নামিয়ে দেয়া হল।

ঘটনাটি সম্পর্কে তরুণী সংবাদমাধ্যমকে জানান। কিন্তু বিমানবন্দর কর্তৃপক্ষ গোটা বিষয়টি অস্বীকার করেছে। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, তরুণী বিমানে ওঠার পর থেকেই অতিরিক্ত মদ্যপান করছিলেন। আর সেই কারণেই তাঁর বিরুদ্ধে সহযাত্রীরা অভিযোগ জানাচ্ছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই তাঁকে বিমান থেকে নামিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য