kalerkantho


রাতে ঘর থেকে বেরিয়ে ফেরেনি স্কুলছাত্র, লাশ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:১৪



রাতে ঘর থেকে বেরিয়ে ফেরেনি স্কুলছাত্র, লাশ উদ্ধার

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার শোলাবাড়িয়া গ্রামে অভি (১৩) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে তাকে হত্যা করা হয়।

শুক্রবার সকাল ৮টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত স্কুলছাত্র শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে। সে আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

নিহত অভির বাবা ইমরান হোসেন বাবু সাংবাদিকদের জানান, অভি মাঝে মধ্যেই রাতে ঘর থেকে বেরিয়ে আবার ফিরে এসে ঘুমাতো। বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে ঘুমিয়েছিল অভি। রাতের কোনো একসময় পরিবারের অগোচরে ঘর থেকে বেরিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে দেখি ছেলে ঘরে নেই। পরে তার লাশ উদ্ধারের খবর জানতে পারি। কারা, কী কারণে আমার ছেলেকে হত্যা করল বুঝতে পারছি না।

আতাইকুলা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বাড়ির অদূরে মাঠের মধ্যে অভিকে কুপিয়ে হত্যার পর লাশ রাস্তার ধারে ফেলে রাখে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং মাথায় ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে এবং হত্যার ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি আব্দুর রাজ্জাক।

 


মন্তব্য