kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


হিলারি-ট্রাম্পের নৈশভোজে দুঃস্থ শিশুদের ৬ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহ

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৬ ১৪:৫৩



হিলারি-ট্রাম্পের নৈশভোজে দুঃস্থ শিশুদের ৬ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহ

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট ও রিপাবলিকান দলের দুই প্রার্থীর সম্মানে বৃহস্পতিবার সন্ধ্যায় নিউ ইয়র্কের আলফ্রেড ই স্মিথ ফাউন্ডেশনের আয়োজনে অ্যাস্টোরিয়ার ওয়ালড্রোফ হোটেলে এক নৈশভোজে অংশ নিয়ে আবারো হিলারি ক্লিন্টনের বিরুদ্ধে বিষোদগার করেছেন রিপাবলিকান প্রার্থী ডোনান্ড ট্রাম্প।

তিনি হিলারিকে অসৎ ও দুর্নীতিবাজ উল্লেখ করে বলেন, মার্কিন আইনের ফাঁক-ফোকর দিয়ে হিলারি প্রেসিডেন্ট নির্বাচন করার সুযোগ পেয়েছেন তা নাহলে ই-মেইল ও মোবাইল রেকর্ড মুছে ফেলার দায়ে তাকে এতদিন জেলে থাকতে হতো।

তিনি বলেন, হিলারি ক্যাথলিক সম্প্রদায়ের সঙ্গে আছেন এমন একটা ভাব দেখান। প্রতি চার বছর পর পর প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থীদের বিতর্কের পর এ নৈশভোজের আয়োজন করা হয়ে থাকে, যা অত্যন্ত আনন্দ ও কৌতুহলে ভরা থাকে। প্রার্থীরা একে অপরকে নিয়ে নানা ধরনের রসিকতা করে থাকেন। এবারো তার কোনো ব্যতিক্রম হয়নি। পুরো নৈশভোজের আয়োজনে ছিল নানা ধরনের কৌতুক ও রসিকতায় ভরপুর। এ নৈশভোজের অনুষ্ঠানে গরিব ও দুঃস্থ শিশুদের জন্য ৬ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহ করা হয়েছে বলে আয়োজক স্মিথ ফাউন্ডেশনের কর্মকর্তারা জানিয়েছেন।

 


মন্তব্য