kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


নারীর টোপে ফেঁসেছেন বরুণ গান্ধী, অভিযোগ মোদিকে

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৬ ০৩:৫৪



নারীর টোপে ফেঁসেছেন বরুণ গান্ধী, অভিযোগ মোদিকে

বিদেশি এসকর্টদের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি রয়েছে তাঁর। আর তা দেখিয়েই নাকি ব্ল্যাকমেল করা হচ্ছে বিজেপি সাংসদ বরুণ গান্ধীকে।

আর তা করে প্রতিরক্ষা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর দপ্তর ও প্রতিরক্ষামন্ত্রীর কাছে এই অভিযোগ জানাল এক মার্কিন আইনজীবী।

সি এডমন্ডস অ্যালেন গত ১৬ সেপ্টেম্বর PMO-তে একটি ই-মেল পাঠান। তাতে বেআইনি অস্ত্র ব্যবসায়ী অভিষেক বর্মার সঙ্গে বরুণ গান্ধীর যোগাযোগ নিয়ে অভিযোগ করেন অ্যালেন। তিনি বলেন, ‘বিদেশি তরুণীদের টোপ হিসেবে ব্যবহার করে ফাঁসানো হয়েছে বরুণ গান্ধীকে। আর তাঁকে ব্ল্যাকমেল করে প্রতিরক্ষা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য হাতাচ্ছে বর্মা। ’

নিজের অভিযোগের স্বপক্ষে সিডি ও ফটোগ্রাফও সঙ্গে পাঠিয়েছেন অ্যালেন।

কিন্তু, তাঁর অভিযোগের এখনও কোনো জবাব দেয়নি PMO। মেলের কপি প্রতিরক্ষামন্ত্রী ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টাকেও পাঠিয়েছেন মার্কিন আইনজীবী। কিন্তু, কোনো পক্ষই এই ইস্যুতে মুখ খোলেনি।

এদিকে, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নস্যাৎ করেছেন বরুণ গান্ধী। তরুণ বিজেপি নেতার প্রতিক্রিয়া, ‘এমন হাস্যকর বিষয়ে মন্তব্য করব না। ’ প্রসঙ্গত, প্রতিরক্ষা সংক্রান্ত সংসদীয় কমিটির সদস্য ছিলেন বরুণ। বর্তমানে তিনি উত্তরপ্রদেশের নির্বাচন নিয়ে ব্যস্ত।

যদিও ওই কমিটির সদস্যদের কাছে গুরুত্বপূর্ণ কোনো কাগজ সাধারণত পেশ করা হয় না বলে জানিয়েছেন সিনিয়র বিজেপি নেতারা।

একসময় অস্ত্র ব্যবসায়ী অভিষেক বর্মার সহযোগী থাকলেও ২০১২ সালে তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন অ্যালেন। যার ফলে হাজতবাসও হয় অভিষেকের। কিন্তু, বর্তমানে জামিনে মুক্ত রয়েছে এই অস্ত্র ব্যবসায়ী।

সূত্র: এই সময়


মন্তব্য