kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


বাড়ির গোসলখানায় শুয়ে আছে কুমির, তারপর…

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ১৬:৩৬



বাড়ির গোসলখানায় শুয়ে আছে কুমির, তারপর…

অন্যান্য দিনের মতো সেদিনও বাড়ির কাজকর্ম করতে করতে নরেন্দ্র ভাসভার হঠাৎই চোখ যায় পাশের বাড়ির দিকে। আর সেদিকে তাকাতেই চমকে ওঠেন তিনি।

বাড়ির মধ্যে থেকে এমন ভয়ংকর কিছু দেখতে পাবেন, তা তিনি স্বপ্নেও ভাবেননি। কী দেখলেন? একটি মস্ত বড় কুমির প্রতিবেশীর বাড়ির গোসলখানার ভেতর ঢুকে শুয়ে রয়েছে।

শিউরে ওঠার মতোই ঘটনা! গুজরাটের ভদোদরার জয়নারায়ণ নগরের কলোনির বাসিন্দা নরেন্দ্র জানান, আচমকা তার প্রতিবেশী সুমিত্রা প্যাটেলের বাড়িতে কুমির দেখে অবাক হয়ে যান তিনি। গোসলখানায় কুমির! ঠিক দেখলেন তো? প্রথমে নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি। কারণ এর আগে এই এলাকায় কখনও এমন ঘটনা ঘটেনি। ভয় আর কৌতূহল সামলে নিয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন নরেন্দ্র। বন বিভাগের কর্মীদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফায়ার সার্ভিস। কুমিরটি উদ্ধার করে নিয়ে যান বন বিভাগের কর্মীরা।

পশুপ্রেমী রাকেশ ভাধওয়ানা বলেন, "কলোনির কাছেই পানি নিষ্কাশনের জন্য চওড়া নর্দমা রয়েছে। সেখান থেকেই হয়ত কোনোভাবে কুমিরটি এসেছে। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কুমির উদ্ধার দেখতে ভিড় জমান স্থানীয়রা। নিরাপত্তা নিয়ে চিন্তায় মাথায় হাত এলাকাবাসীর।


মন্তব্য