kalerkantho


ছাত্রীকে কামড় দেওয়ায়, বাসের কনডাক্টর আটক

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৬ ১৬:৪১



ছাত্রীকে কামড় দেওয়ায়, বাসের কনডাক্টর আটক

প্রতিকী ছবি

পাঁচ বছরের ছাত্রীর পায়ে কামড় বসাল স্কুলবাসের দায়িত্বে বহাল কনডাক্টর। বৃহস্পতিবার দুপুরের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ওই কনডাক্টর ২৭ বছরের সরাবজিত্‍ সিংকে।

শনিবার রাতে ভারতের দিল্লির শিমলাপুরি থেকে সরাবজিত্‍‌কে গ্রেপ্তার করে শহিদ ভগত্‍ সিং নগর থানার পুলিশ। অভিযোগ, শাস্ত্রীনগর এলাকার এক বেসরকারি স্কুলের বাসে কনডাক্টরের পদে বহাল ছিল ওই যুবক। বৃহস্পতিবার দুপুরে বাস থেকে নামার সময় এক বছর পাঁচেকের ছাত্রীর পায়ে সে কামড়ে দেয় বলে অভিযোগ। তবে কী কারণে এমন কাজ সে করেছে, তার উত্তর এখনও জানা যায়নি বলে পুলিশের দাবি।

ঘটনা সম্পর্কে বিআরএস নগরের বাসিন্দা ওই শিশুটির মা জানিয়েছেন, সেদিন বাড়ি ফিরে তাঁকে ঘটনার কথা জানায় মেয়ে। শুক্রবার তিনি বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে জানান। পুলিশ জানিয়েছে, স্কুল কর্তৃপক্ষ ঘটনার কথা জানালে তদন্ত শুরু হয়।

ভারতীয় দণ্ডবিধির ৩২৩ নম্বর ধারা এবং শিশুরক্ষা আইনের বিবিধ ধারা অনুসারে শনিবার রাতে সরাবজিত্‍‌কে গ্রেপ্তার করে পুলিশ। তদন্তকারী অফিসার সতিন্দর সিং জানিয়েছেন, রবিবার অভিযুক্তকে স্থানীয় আদালতে পেশ করলে তাকে বিচার বিভাগীয় হেপাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে জানা গেছে, সপ্তম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে সরাবজিত্‍। সে অবিবাহিত। এই ঘটনার পরে তাকে চাকরি থেকে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। এইসময়


মন্তব্য