kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


ধর্মান্তরিত হতে অস্বীকার করায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৬ ১৮:৩০



ধর্মান্তরিত হতে অস্বীকার করায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

ধর্মান্তরিত হতে অস্বীকার করায় পাকিস্তানে এক সংখ্যালঘু তরুণীকে দাদার সামনেই সংঘবদ্ধ ধর্ষণের শিকার হতে হল। ওই খ্রিস্টান পরিবারের অভিযোগ অনুযায়ী, তাঁদের পরিবারকে মুসলিম ধর্মগ্রহণের জন্য চাপ দেওয়া হয়।

তাতে নারাজ হওয়ায় তিনজন মুসলিম মিলে মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ করেছে। এই জঘন্য কুকর্ম ঘটানোর সময় তরুণীর দাদাকে বাধ্য করা হয় বোনের চিৎ‌কার শুনতে।

ডেইলি মেলের রিপোর্ট অনুযায়ী, খ্রিস্টান এই ভাই-বোনকে ধর্মান্তরিত হওয়ার জন্য পীড়াপীড়ি করতে থাকে এই গ্যাংটি। তাঁরা মুখের ওপর 'না' বলে দেওয়ায়, ওই তিন যুবক ভাই-বোনকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এরপর নিজেদের ডেরায় নিয়ে গিয়ে তরুণীকে তিনজনে মিলে ধর্ষণ করে। এ ঘটনাটি ঘটেছে পাকিস্তানের কাসুরে।

এ ব্যাপারে ব্রিটিশ পাকিস্তানি ক্রিস্টান অ্যাসোসিয়েশন পুলিশকে জানিয়েছে, ওই ধর্ষকরা লাঠি-রড ও আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয়েছিল। ভাই-বোনকে তারা শাসায়, হয় মুসলিম হও নয়তো মরো। দুজনের কেউই নিজেদের ধর্ম ছাড়তে অস্বীকার করলে, এই অপকর্ম ঘটানো হয়।

এ প্রসঙ্গে ওই তরুণীর দাদা জানান, তাঁকে যে ঘরে আটকে রাখা হয়েছিল, তার পাশের ঘরেই ওরা বোনের ওপর যৌন নির্যাতন চালায়। বোনের সেই চিৎ‌কার শুনতে তাঁকে বাধ্য করা হয়।  

এদিকে খ্রিস্টানদের চ্যারিটির অভিযোগ, স্থানীয় পুলিশ এই সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ নিতে অস্বীকার করে।
সূত্র-এই সময়


মন্তব্য