kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


কিমকে জিম্মি করে কোটি টাকার অলংকার ডাকাতি

কালের কণ্ঠ অনলাইন   

৩ অক্টোবর, ২০১৬ ১৫:১০



কিমকে জিম্মি করে কোটি টাকার অলংকার ডাকাতি

মার্কিন রিয়েলিটি টিভি তারকা কিম কার্দাশিয়ানকে প্যারিসের একটি বিলাসবহুল হোটেলে বন্দুকের মুখে জিম্মি রেখে মূল্যবান জিনিসপত্র ডাকাতি করেছে মুখোশধারী দুই বন্দুকধারী। ডাকাতরা এসেছিল ভুয়া পুলিশের পোশাকে।

৩৫ বছর বয়সী কিমের কাছ থেকে ছিনিয়ে নেওয়া জিনিসপত্রের মধ্যে বেশির ভাগই অলংকার সামগ্রী। এগুলোর মূল্য কয়েক লাখ ইউরো। রবিবার দিবাগত রাত ৩টায় (স্থানীয় সময়) ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে প্যারিস পুলিশ। সোমবার হোটেলটি ও এর আশপাশের এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে পুলিশ। তারা জানিয়েছেন, মোট কী পরিমাণ অর্থের জিনিসপত্র ডাকাতি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

কিমের মুখপাত্র ইনা ট্রেসিওকাস জানান, বন্দুকের মুখে ভীষণ আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। তবে ডাকাতরা তাকে শারীরিকভাবে কোনো আঘাত করেনি। এ ঘটনায় হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানিয়েছে পুলিশ। মুখপাত্র সিএনএনকে জানান, দুই মুখোশধারী লোক পিস্তলের মুখে কিমকে জিম্মি করে। এরপর তারা দামি মালামাল ছিনিয়ে নেয়। বার্তা সংস্থা রয়টার্সসহ কিছু সংবাদমাধ্যম অবশ্য ডাকাতের সংখ্যা পাঁচ বলে উল্লেখ করেছে।

প্যারিসের ম্যাডেলেইন চার্চের পেছনে অবস্থিত হোটেলটিতে ২০১৪ সালে আরেকবার উঠেছিলেন কিম। তখনও র‌্যাপার কানইয়ে ওয়েস্টের সঙ্গে তার বিয়ে হয়নি। ডাকাতির খবর শোনার সময় যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মিডৌস মিউজিক অ্যান্ড আর্টস ফেস্টিভালে সংগীত পরিবেশন করছিলেন তিনি। স্ত্রী জিম্মি শুনেই হঠাৎ মাঝপথে কনসার্ট ছেড়ে চলে যান তিনি।

ভক্তদের উদ্দেশে টুইটারে পোস্ট করা ভিডিও বার্তায় ৩৯ বছর বয়সী কানইয়ে বলেন, আমি দুঃখিত। জরুরি পারিবারিক কারণে আমাকে অনুষ্ঠানটি বন্ধ করে যেতে হচ্ছে। কিম-কানইয়ে দম্পতির দুই সন্তান তিন বছরের নর্থ ও ১০ মাস বয়সী সেইন্ট ডাকাতির সময় হোটেল কক্ষে ছিল কি-না তা নিশ্চিত নয়। প্যারিস ফ্যাশন উইকে অংশ নিতে সেখানে গেছেন তিনি। সঙ্গে আছেন তার দুই বোন কেন্ডাল জেনার ও কুর্টনি কার্দাশিয়ান। তদের স্ন্যাপচ্যাট পোস্ট দেখে এ তথ্য জানিয়েছে বিলবোর্ড ম্যাগাজিন।

 


মন্তব্য