kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


স্রোতে ভেসে গেল দুই চোর, চোরাই মোষ পৌঁছল থানায়

কালের কণ্ঠ অনলাইন   

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৫২



স্রোতে ভেসে গেল দুই চোর, চোরাই মোষ পৌঁছল থানায়

ভারতের রাজস্থান থেকে মোষ চুরি করে মধ্যপ্রদেশে পালাতে গিয়ে নদীতে ভেসে গেল দুই চোর। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের অম্বা মাতা থানা এলাকায়।

মোষটি শিংয়ের সঙ্গে বেঁধে রাখা থলিতে চোরদের কাপড়, মোবাইল, মানি ব্যাগ নিয়ে সোজা পুলিশের কাছে হাজির।

রাজস্থানের ধোলপুর জেলার দিহোলি থানার এএসআই শিবশঙ্কর ত্যাগী জানিয়েছেন, ধোলপুর জেলার অতরোলি গ্রামে মোষ চুরি করে পালানোর চেষ্টা করেছিল দুই চোর। তারা চম্বল নদী পেরিয়ে মধ্যপ্রদেশে পালানোর ছক কষেছিল। পালানোর সময় চোরেরা মোবাইল, কাপড় ও মানি ব্যাগটি একটি থলির মধ্যে রেখে মোষের শিংয়ের সঙ্গে ভালো করে বেঁধে দেয়। এরপর মোষের লেজ ধরে আধ কিলোমিটার নদীপথ সাঁতরে পেরোনোর চেষ্টা করে তারা। কিন্তু, মাঝপথে ভেসে যায় দুই চোর। মোষটি শিংয়ে বাঁধা জিনিসপত্র সমেত হাজির হয় অম্বা মাতা থানা এলাকার কুটালা গ্রামে। গ্রামের লোকজন মোষটিকে এই অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ তল্লাশি চালিয়ে থলিটির মধ্যে থেকে মোবাইল, কাপড়, মানি ব্যাগ উদ্ধার করে।

পুলিশ কর্মকর্তা শিবশঙ্কর ত্যাগী জানিয়েছেন, অম্বা মাতা থানা এলাকার পুলিশ রাজস্থান পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কুটালা গ্রামে আসে রাজস্থান পুলিশ। এদিকে মোষের মালিকও ২৩ সেপ্টেম্বর দিহোলি থানায় চুরির অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে এই মোষচুরির যোগসূত্র পায় পুলিশ। এরপরে মধ্যপ্রদেশ পুলিশও মোষটিকে রাজস্থান পুলিশের হাতে তুলে দিয়েছে। মোষচোরদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

 


মন্তব্য