kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


আইফেল টাওয়ারের নীচে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৩০



আইফেল টাওয়ারের নীচে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

তরুণীকে গণধর্ষণের অভিযোগ ওঠায় তিন আলজেরীয়কে সোমবার হেফাজতে নিল প্যারিস পুলিশ।   হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় আইফেল টাওয়ারের নীচ থেকে বছর উনিশের এক তরুণী উদ্ধার হয়।

সেই তরুণীই পুলিশের কাছে অভিযোগে জানিয়েছেন, তাঁকে তিন যুবক মিলে ধর্ষণ করে। পুলিশের দাবি, ধৃতরা উদ্বাস্তু। বৈধ অনুমতি ছাড়াই আলজেরিয়া থেকে প্যারিসে ঢুকেছিল।

তরুণী জানান, অভিযুক্তদের একজনের সঙ্গে ফেসবুকেই আলাপ। তারই সূত্র ধরে রবিবার রাতে প্যারিসে, নিজের বাড়ির কাছাকাছি, আইফেল টাওয়ারের সামনে একটি পার্কে দেখা করেন। সেখানেই তিন জন মিলে তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ।

পুলিশকে মেয়েটি জানান, পার্কে তাঁকে স্ট্রবেরি ও আঙুরের সঙ্গে কোক খেতে দেওয়া হয়। এর পরই কয়েক জন মিলে তাঁর মুখ ও হাত-পা বেঁধে ফেলে। বাধা দিতে গেলে, মারধরও করা হয়। আগে থেকেই সেখানে কম্বল ঝুলিয়ে আড়াল করা ছিল। সেই আড়ালে টেনে নিয়ে গিয়েই রাতের অন্ধকারে ধর্ষণ করেছে অভিযুক্তরা।

সোমবার সকালে এক দম্পতি প্রাতর্ভ্রমণে বেরিয়ে পার্কে গোঙানির আওয়াজ পান। কাছে গিয়ে দেখেন সম্পূর্ণ নগ্ন অবস্থায় এক তরুণী পড়ে রয়েছেন। হাত-পা-মুখ বাঁধা। তাঁরাই পুলিশে খবর দেন।

কম্পিউটার ডেটার সূত্র ধরে 'ধর্ষক' তিন যুবককে চিহ্নিত করে ফেলে পুলিশ। প্যারিসের যে হোটেলে তারা ছিল, সেখান গিয়ে পুলিশ তিন জনকে গ্রেপ্তার করে। পুলিশের দাবি, সোমবারই তারা জার্মানিতে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল। পুলিশ তিন আলজেরীয়কে গ্রেপ্তারের কথা বললেও, আইনি কারণে অভিযুক্তদের নাম জানায়নি। এইসময়


মন্তব্য