kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


অভিনন্দনে ভাসছে ক্যান্সারবিজয়ী মেয়ে, হিংসায় খুন করল বাবা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০৭



অভিনন্দনে ভাসছে ক্যান্সারবিজয়ী মেয়ে, হিংসায় খুন করল বাবা

বয়স মাত্র ২২ মাস। এর মধ্যেই চোখে দুরারোগ্য ক্যান্সার ধরা পরে ম্যাডক্সের।

তবে ওই ছোট বয়সেই এই যুদ্ধে জয়ী হয় সে। তার পর থেকে পরিবার এবং সোশ্যাল মিডিয়ায় অসংখ্য অভিনন্দন জানিয়েছেন সকলে। সেটা দেখেই রাগে হিংসায় মাথা ঠিক রাখতে পারেননি বাবা। বেসবল ব্যাট দিয়ে ছোট্ট মেয়েকে থেঁতলে খুন করেন তিনি।

ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কে। পুলিশ জানিয়েছে, গত ফেব্রুয়ারি মাসে হঠাত্‍ ছোট্ট ম্যাডক্সকে নিয়ে উধাও হয়ে যান তার বাবা রায়ান লরেন্স। ২ দিন পর্যন্ত তাঁদের খোঁজ না মেলায় পরিবারের পক্ষ থেকে থানায় মিসিং ডাইরি করা হয়। এর একদিনের মধ্যে ফিরে আসেন রায়ান। তবে ম্যাডক্সের কোনো খোঁজ মেলেনি। পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে। কথায় নানা অসঙ্গতি দেখে সন্দেহ হয় পুলিশের। নানা সূত্রে ধরে অনুসন্ধান করে ছোট্ট মেয়েটির আধপোড়া দেহের টুকরো উদ্ধার করে পুলিশ।

সন্দেহের বশেই রায়ানকে গ্রেপ্তার করা হয়। এর পর নানা ভাবে জিজ্ঞাবাদ করে এবং মনোবিদের সাহায্য নিয়ে রায়ানকে ম্যাডক্সের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়। এক দিন হঠাৎইে সে বলে ফেলে, হিংসের কারণেই মেয়েকে খুন করেন তিনি। ক্যান্সার থেকে সেরে ওঠার পর থেকে তাকে সকলে অত্যন্ত গুরুত্ব দিচ্ছিল। নিজেকে তখন ‘ব্রাত্য’ মনে হত তাঁর। তাই রাগের বশে মেয়েকে নিউ ইয়র্কের কাছেই একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে বেসবল ব্যাট দিয়ে থেঁতলে খুন করেন তিনি। তার পর দেহ জ্বালিয়ে দেন তিনি। একটি গর্ত খুঁড়ে দেহের অবশিষ্টাংশ চাপা দেয়ার চেষ্টা করেন।

মেয়েকে খুন করার অপরাধে শনিবার তাঁকে দোষী সাব্যস্ত করে আদালত। ২৫ বছর থেকে যাবজ্জীবন পর্যন্ত সাজা হতে পারে তাঁর। আপাতত সোমবারের দিকে তাকিয়ে রয়েছে ম্যাডক্সের পরিবার।

সূত্র: এই সময়


মন্তব্য