kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


এবার ভারতে বহিষ্কৃত মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

কালের কণ্ঠ অনলাইন   

৩ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫০



এবার ভারতে বহিষ্কৃত মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

আমআদমি পার্টির বহিষ্কৃত মন্ত্রী সন্দীপ কুমারের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ আনলেন এক নারী। ফাঁস হওয়া সেক্স ভিডিওতে যে নারীকে দেখা গেছে, তিনিই থানায় গিয়ে সন্দীপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে এসেছেন।

ওই নারীর অভিযোগের ভিত্তিতে ৩৭৬ ধারায় সন্দীপ কুমারের বিরুদ্ধে রেপের মামলা দায়ের করে পুলিশ।

লিখিত অভিযোগে নারী জানান, আপের মন্ত্রী তাঁকে একটি পানীয় খেতে দিয়েছিলেন। মাদক মেশানো সেই পানীয় খেয়ে তিনি হুঁশ হারালে, ধর্ষণ করেন সন্দীপ কুমার।

ধর্ষিতার বয়ান অনুযায়ী, কুমার মন্ত্রী হওয়ার পরেই এই অপকর্ম ঘটায়। রেশন কার্ড পেতেই তিনি আপ মন্ত্রীর কাছে গিয়েছিলেন। তাঁকে মন্ত্রীর দফতরে কিছুক্ষণ অপেক্ষা করতে বলা হয়। এরপর পানীয় দেয়ার অছিলায় তাঁকে মাদক খাওয়ানো হয়। তিনি বেহুঁশ হয়ে পড়লে, আপের অভিযুক্ত মন্ত্রী তাঁকে ধর্ষণ করে। সেটি যে ভিডিও করে রাখা হয়েছিল, নারী তা জানতেন না। সেক্স ভিডিও ফাঁসের পরেই তা জানতে পারেন।

এদিকে, ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পরপরই এদিন বিকেলে রোহিনীতে ডেপুটি কমিশনার অফ পুলিশের দপ্তরে গিয়ে আত্মসমর্পণ করেছেন আপের এই বহিষ্কৃত মন্ত্রী। অভিযোগের সত্যতা খতিয়ে দেখতে মেয়েটিকে মেডিক্যাল টেস্টে পাঠিয়েছে পুলিশ।

সেক্স ভিডিও সামনে আসার পরপরই আপের এই মন্ত্রীকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত করা হয়েছিল। এদিন সন্দীপ কুমারকে পার্টি থেকেও সাসপেন্ড করা হয়েছে। সন্দীপ ছিলেন মহিলা, সমাজ কল্যাণ ও শিশু বিকাশ দপ্তরের মন্ত্রী।

সূত্র: এই সময়


মন্তব্য