kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


কবর থেকে কান্নার আওয়াজ শুনে প্রেমিকাকে উদ্ধারের ব্যর্থচেষ্টা প্রেমিকের

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:১৯



কবর থেকে কান্নার আওয়াজ শুনে প্রেমিকাকে উদ্ধারের ব্যর্থচেষ্টা প্রেমিকের

পশ্চিম হণ্ডুরাসের লা এন্ত্রাদাতে ঘটেছে এই আতঙ্ক সৃষ্টিকারী ঘটনা। ১৬ বছর বয়সী নেইসি পিরেজকে গর্ভের সন্তানসহ মৃত মনে করে কবর দেওয়া হয়।


এর পরদিন তার প্রেমিক তার কবরটি দেখতে গিয়ে কান্নার আওয়াজ শুনতে পায়। কান্নার আওয়াজ শুনে মেয়েটির প্রেমিক গোরস্থানের একজন প্রহরীকে বিষয়টি জানায়।
এরপর কবরটি ভেঙ্গে মেয়েটির কফিন খুলে দেখা যায় সে আর বেঁচে নেই। কারণ অনেক দেরি হয়ে গেছে। কান্না শোনার পর কয়েকঘন্টা সময় লেগে যায় কবর ভেঙ্গে কফিনটি উদ্ধার করতে। এ ঘটনায় পুরো এন্ত্রাদা শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
এক গোলাগুলির ঘটনার মধ্যে পড়ে হৃদরোগে আক্রান্ত হলে মেয়েটিকে মৃত ভেবে কবর দেওয়া হয়। ডাক্তাররা তার নাড়ি পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা দেওয়ার পরই তাকে কবর দেওয়া হয়।
কিন্তু মেয়েটিকে কবর দেওয়ার পরদিন তার কথিত প্রেমিক কবরটি পরিদর্শন করতে গিয়ে কবর থেকে তার কান্নার আওয়াজ আসছে শুনতে পায়। কবর থেকে কফিনটি উদ্ধার করে মেয়েটির লাশ বের করে পরিবারের লোকজনকে বাতাস করতে দেখা যায়। কিন্তু মেয়েটির জ্ঞান আর ফেরেনি। কারণ কবর ভেঙ্গে তাকে বের করতে অনেক দেরি হয়ে যায়।
এ ঘটনার একটি ভিডিও ইন্টারনেটেও ছড়িয়ে পড়েছে।
ডাক্তাররা বলেছেন, মেয়েটির মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়ার পরই তারা তাকে করব দিতে বলেছিলেন। মেয়েটির প্রেমিক যে কান্নার আওয়াজ শুনতে পেয়েছে তা হয়তো তার দিবাস্বপ্ন ছিল।
তবে কফিনটির কাঁচ ভাঙ্গা ছিল কেন সে ব্যাপারে ডাক্তাররা কোনো ব্যাখ্যা দিতে পারেন নি। এমনকি মেয়েটির হাতের একটি আঙ্গুলও ভাঙ্গা ছিল।
সূত্র: দ্য ডেইলি মিরর


মন্তব্য