kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


সুষমাকে অদ্ভুত টুইট করলেন নারী!

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৬ ১২:০৩



সুষমাকে অদ্ভুত টুইট করলেন নারী!

ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে স্বামীর বেয়াদবি ঠিক করবার সাহায্য চেয়ে টুইট করলেন এক প্রবাসী ভারতীয় মহিলা। এমন টুইটে বেশ অবাক হয়ে যান মন্ত্রী।

তবে বিষয়টি নিয়ে কথা না বাড়িয়ে স্পষ্ট জানিয়ে দেন এই বিষয়ে তিনি তাঁকে সাহায্য করতে পারবেন না।
টুইটারে বেশ জনপ্রিয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। দফতরের কাজ সম্পর্কে নানা তথ্য প্রায়ই তিনি দিয়ে থাকেন টুইটের মাধ্যমে। পাশাপাশি কেউ সাহায্যপ্রার্থী হলে সাধ্য মতো সাহায্য করেই থাকেন তিনি।
তবে তিনি ভাবেননি তাঁর কাছে স্বামীর বেয়াদবী ঠিক করতে সাহায্য চেয়ে কোন টুইট আসতে পারে। প্রবাসী ভারতীয় মহিলা সুজাতা জানিয়েছেন সদ্য তাঁর মায়ের মৃত্যু হয়েছে। তাই স্বামীর সঙ্গে দেশে ফিরেছেন। কিন্তু খবর পেয়েছেন থাইল্যান্ড নিবাসী স্বামীর প্রেমিকাও নাকি ভারতে এসেছেন। ‌ বিশেষ সফটওয়্যার থেকে তিনি নাকি তাঁর “সতীনের” সম্পর্কে কিছু তথ্য জানতে পেরেছেন। জানতে বাকি অনেক কিছুই।
সুজাতার আবদার তাঁকে যেন সুষমার দফতর ওই মহিলার নাম–ধাম সম্পর্কে বিশদ তথ্য দেয়। তবে এ বিষয়ে কোন কথা না বাড়িয়ে মন্ত্রী জানিয়ে দেন অন্তত এই বিষয়ে তাঁকে তাঁর সাহায্য করা সম্ভব নয়। মহিলাকে ফিরতি টুইটে সুষমা লেখেন, “‌আপনি কষ্ট পাচ্ছেন বুঝতে পারছি। কিন্তু বেয়াদব স্বামীকে সিধে করা আমার ক্ষমতার বাইরে”। ‌‌‌‌‌


মন্তব্য