kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


ভারত ম্যাচ হারার পর তরুণীর আত্মহত্যা

কালের কণ্ঠ অনলাইন   

২ এপ্রিল, ২০১৬ ০০:৩৫



ভারত ম্যাচ হারার পর তরুণীর আত্মহত্যা

গতকাল ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় সেমিফাইনাল খেলার পর অনেকের হৃদয় ভেঙেছে। অনেকে অন্যের হারে আনন্দিত হয়েছেন, লাফিয়েছেন। অনেকে নিঃশব্দে দুঃখ ঝেড়ে উঠে দাঁড়িয়ে এগিয়ে গিয়েছেন জীবনের পথে। তবে ইনি পারলেন না। খেলার হার-জিত রয়েছে। এই সাধারণ ব্যাপারটি থেকে গোয়ালিয়রের এই তরুণী শতহস্ত দূরে ছিলেন। হার সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যাকেই পথ হিসাবে বেছে নিলেন।

গতকাল ভারতের খেলা চলাকালীন ভগবানের কাছে মানতও করেন তিনি। তবে শেষ পর্যন্ত ধোনিবাহিনী হেরে যাওয়ায় খুব ভেঙে পড়েন তিনি। রাতে কিছু না খেয়েই শুয়ে পড়েন। সকালে ডাকাডাকির পর যখন তিনি দরজা খোলেননি, তখন দরজা ভেঙে মর্মান্তিক দৃশ্য দেখা যায়। বৈদ্যুতিক পাখার সঙ্গে হলার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ওই তরুণী। গোয়ালিয়রের এমআইটিএস-এ বি. টেক পড়ছিলেন তিনি।

যদিও পুলিশ সুপার হরিনায়ারণচারি মিশ্র বলেন, 'ক্রিকেট ম্যাচের জন্যই মেয়েটি আত্মহত্যা করেছিলেন কিনা তা এখন স্পষ্ট হয়নি। আমরা সব দিক খতিয়ে দেখছি। তদন্ত চলছে। এখনই এ ব্যাপারে মন্তব্য করব না। ' তবে তরুণীর বাবা-মা জানিয়েছেন, ভারত ম্যাচ হারার পরই অত্যন্ত মুষড়ে পড়েন তিনি। তার পর না খেয়ে ঘরে চলে যান ঘুমাতে। কিন্তু মেয়ে যে এমনটা করতে পারে তা স্বপ্নেও ভাবেননি তাঁরা।

সূত্র: এই সময়


মন্তব্য