kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


নির্বাচনী সহিংসতা

কেরানীগঞ্জে স্কুলছাত্র নিহতের ঘটনায় থানায় মামলা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

১ এপ্রিল, ২০১৬ ২০:১৩



কেরানীগঞ্জে স্কুলছাত্র নিহতের ঘটনায় থানায় মামলা

ঢাকার কেরানীগঞ্জে দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে সংঘটিত সহিংসতায় স্কুলছাত্র শুভ কাজী নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতেই নিহত শুভ কাজীর চাচা সালাল কাজী  বাদী হয়ে অজ্ঞাতনামা ২০-২২ জনকে আসামি করে কেরানীগঞ্জ মডেল থানায় মামলাটি দায়ের করেন। তবে শিশু শুভ নিহত হওয়ার ২৪ ঘণ্টা পার হওয়ার পরও পুলিশ কোন আসামিকে গ্রেপ্তার করতে না পারায় শুভ'র পরিবারসহ ঢালিকান্দি গ্রামের বাসিন্দারের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

কেরানীগঞ্জ মডলে থানার ওসি ফেরদাউস হোসেন বলেন, "শুভ কাজী  নিহত হওয়ার ঘটনায় ওই রাতেই তার চাচা সালাল কাজী বাদী হয়ে  অজ্ঞাতনামা ২০-২২ জনকে আসামি করে কেরানীগঞ্জ মডেল থানায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। "

উল্লেখ্য, কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের মধুরচর সরকারি প্রাথমিক  বিদ্যালয় কেন্দ্রে দ্বিতীয় দফার ইউপি নির্বাচন চলাকালে সকাল ১০টার দিকে অজ্ঞাতনামা ২৫-৩০ জন অস্ত্রধারী ব্যক্তি কেন্দ্রের সামনে নৌকার ব্যাজ লাগিয়ে কেন্দ্র দখল করার উদ্দেশ্যে গুলি চালায়। এ সময় তাদের একটি গুলি মা ও চাচার সঙ্গে ভোটগ্রহণ দেখতে আসা ওই বিদ্যালয়েরই চতুর্থ শ্রেণির ছাত্র শিশু শুভ গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।
               


মন্তব্য