kalerkantho


লাইভ ইন্টারভিউ চলাকালীনই হঠাত্‍ ভ্যানিশ নারী, তবে কি ভূত?

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৬ ০০:৫৪



লাইভ ইন্টারভিউ চলাকালীনই হঠাত্‍ ভ্যানিশ নারী, তবে কি ভূত?

ক্রীড়াবিদের সাক্ষাত্‍কার নেওয়ার সময় টিভি ক্যামেরায় ধরা পড়ল আজব দৃশ্য। পিছনে দাঁড়িয়ে থাকা এক নারী আচমকা হাওয়ায় মিলিয়ে গেলেন!

বিমানবন্দরের লাউঞ্জে টিভি সাংবাদিক এক ক্রীড়াবিদের সাক্ষাত্‍কার নিচ্ছিলেন।

ক্যামেরায় ওই খেলোয়াড়ের পিছনে এক মহিলাকে দেখা যাচ্ছিল, যিনি সহযাত্রীর সঙ্গে কথোপকথনে ব্যস্ত ছিলেন। কথা শেষ করে মহিলা চলন্ত কনভেয়র বেল্ট থেকে তাঁর স্যুটকেসটি তুলতে যান। তারপর কিছু বুঝে ওঠার আগেই আচমকা ফ্রেম থেকে নিশ্চিহ্ন হয়ে যান।

এই ফুটেজ কোনও অপেশাদারের কারসাজি নয়। খোদ ড্যানিশ টিভি-টু চ্যানেলের সরাসরি সম্প্রচারে দেখা গিয়েছে এই ভুতুড়ে দৃশ্য। বুদ্ধি দিয়ে যার ব্যাখ্যা মিলছে না বলে অনেকের দাবি।

কে এই রহস্যময়ী যিনি ক্যামেরার সামনে অদৃশ্য হয়ে গেলেন? কোনও যাদুকরী? ডাকিনিবিদ্যায় পারদর্শী কেউ? সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে নানা মুনির নানা মত।

ইউজারদের কেউ কেউ এমন ঘটনায আদৌ বিস্মিত হননি। তাঁদের দাবি, বিমানবন্দরের লাগেজ ক্লেইম বিভাগ থেকে এভাবেই বহু ব্যাগ-পত্তর রাতারাতি গায়েব হয়ে যায়।

একই ঘটনা মানুষের ক্ষেত্রেও ঘটতে পারে বলে তাঁদের ধারণা।

আবার কোনও কোনও ইউজার ব্যাপারটির মধ্যে অলৌকিকের সংস্পর্শ খুঁজে পেয়েছেন। তাঁদের মতে, কিছু কিছু মানুষ প্রকাশ্যে হাওয়ায় মিলিয়ে যাওয়ার বিদ্যা আয়ত্ত করতে সক্ষম। এই ঘটনা তেমনই এক নমুনা।

তবে বেশির ভাগ ইউজারই অভাবনীয় এই ঘটনার কারণ খুঁজে পাননি।

সূত্র: এই সময়


মন্তব্য