অপহরণ ও যৌন নির্যাতনের অভিযোগে-335315 | বিদেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


অপহরণ ও যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার শিক্ষিকা

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৬ ০১:১১



অপহরণ ও যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার শিক্ষিকা

১৫ বছরের ছাত্রকে অপহরণ, তার সঙ্গে শারীরিক সম্পর্ক। তার ওপর যৌন নিগ্রহ। এমনই চাঞ্চল্যকর অভিযোগে গ্রেপ্তার ২৩ বছরের বেসরকারি স্কুল শিক্ষিকা।

অভিযোগ, গতবছরই ওই ছাত্রকে নিয়ে পালিয়ে যান তিনি। প্রায় এক বছর দুজনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। তিরুপুরের কাছে একটি প্রাইভেট মিলে দুজনের সন্ধান পায় পুলিশ। ওখানেই কাজ করছিল দুজনে। ঘটনাচক্রে বর্তমানে সন্তানসম্ভবা ওই শিক্ষিকা। এ কথা জানিয়েছে পুলিশ।

গত বছরই ছাত্রটির বাবা-মা পুলিশের কাছে দায়ের করা অভিযোগনামায় দাবি করেন, তাঁদের ছেলে বাড়ি থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা ও প্রচুর সোনার গহনা নিয়ে গতবছর দশম শ্রেণির পরীক্ষার শেষদিন ওই শিক্ষিকার সঙ্গে পালিয়ে গেছে।

দুজনের খোঁজে নামে পুলিশ। তিরুপ্পুরের পাবলিক টেলিফোন বুথ থেকে বন্ধুবান্ধব, পরিচিতদের কাছে দুজনের করা ফোন কলে নজরদারি চলতে থাকে। শেষ পর্যন্ত ফোন কলে আড়ি পেতেই তাদের সন্ধান মেলে।

ওই পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষিকাকে ভারতীয় দণ্ডবিধি ও শিশুদের ওপর যৌন নিগ্রহ রোধে সংশ্লিষ্ট আইন (পকসো)-এর বিভিন্ন ধারায় অভিযুক্ত করা হয়েছে।

সরকারি হাসপাতালে মেডিক্যাল চেকআপও হয়েছে তিরুনেলভেলির কাদায়ানাল্লুরের স্কুলের ওই শিক্ষিকার। তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে আদালতের নির্দেশে।

ছাত্রকে আপাতত রাখা হয়েছে একটি হোমে।

সূত্র: এবিপি আনন্দ

মন্তব্য