সূর্যকে নিয়ন্ত্রণ করছে এলিয়েনরা,-332640 | বিদেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


সূর্যকে নিয়ন্ত্রণ করছে এলিয়েনরা, প্রমাণ দাখিল বিজ্ঞানীদের

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৬ ০০:২৬



সূর্যকে নিয়ন্ত্রণ করছে এলিয়েনরা, প্রমাণ দাখিল বিজ্ঞানীদের

সূর্যের আলো ছাড়া এই পৃথিবীতে প্রাণের অস্তিত্ব যে সম্ভব ছিল না, এটা বৈজ্ঞানিক সত্য। কারও অজানা নয়। কিন্তু, খবর যেটা, এই পৃথিবীতে কতটুকু আলো পৌঁছবে, তা নাকি আসলে নির্ভর করছে কিছু উড়ন্ত চাকতির উপর। যারা সূর্যকে বেষ্টন করে ঘুরে চলেছে। হ্যাঁ, মঙ্গল নিয়ে গবেষণা চালাচ্ছেন, এমন কয়েকজন বিজ্ঞানীর ধারণা তেমনটাই।

ইউএফও-লজিস্টরা বলছেন, তাঁরা এমন কয়েকটি UFO-কে এই সপ্তাহে চিহ্নিত করতে সক্ষম হয়েছেন। যারা সূর্যকে আবর্ত করে নিজের মতো ঘুরে চলেছে। Solar Heliospheric Observatory থেকে সেই UFO-র কিছু ছবিও এসেছে।

সূর্যের চারপাশে এই UFO-র উপস্থিতি এই প্রথম নয়। রাশিয়ার জ্যোতির্বিজ্ঞানীদের দাবি, ছ-সাত বছর আগেও তাঁরা এমন উড়ন্ত চাকতি সূর্যের চারপাশে ঘুরতে দেখেছেন।

ইউটিউবে সেই উড়ন্ত চাকতির ছবিও প্রকাশ করা হয়েছে। অদ্ভুত সবুজ আলোয় ঝলমলে গ্যাসীয় বলের মতো কিছু ভেসে বেড়াতে দেখা যাচ্ছে সূর্যের বুকে। দাবি, এগুলো আসলে ইউএফও।

UFO সাইটিংস ডেলির স্কট সি ওয়ারিং-এর রিপোর্টে উল্লেখ করা হয়, বছর ছয়-সাত আগে আমরা প্রথমবার এই খবর শুনেছিলাম। যখন রাশিয়ার দুই বিজ্ঞানী প্রথম দাবি করেন, সূর্যের বুকে অসংখ্য UFO ভেসে বেড়াচ্ছে। রোজ তারা ঘুরছে বিরামহীন, দিনে ২৪ ঘণ্টাই।

এমনো বলা হয়, নিজের ইচ্ছেমতো এই উড়ন্ত চাকতিগুলো গতি কমায়-বাড়ায়। গতিপথ পরিবর্তন করে। কিন্তু কেন গতি কমে-বাড়ে, সেই কারণ যদিও অজানাই।

তবে, এখনো পর্যন্ত বিজ্ঞানীরা যেটা মনে করছেন, ভিনগ্রহী এলিয়েনরাই সূর্যকে নিয়ন্ত্রণ করে চলেছেন।

সূত্র: এই সময়

মন্তব্য