kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ভোলায় মেম্বার প্রার্থীর বাড়িতে অজ্ঞান পার্টির হানা, সর্বস্ব লুট

ভোলা প্রতিনিধি   

২ মার্চ, ২০১৬ ১২:৪২



ভোলায় মেম্বার প্রার্থীর বাড়িতে অজ্ঞান পার্টির হানা, সর্বস্ব লুট

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নে এক ইউপি মেম্বার প্রার্থীর বাড়িতে হানা দিয়েছে অজ্ঞানপার্টির সদস্যরা। এ সময় তারা মেম্বার প্রার্থী আওলাদ হোসেনের ঘরের গ্রিল ভেঙে ভেতরে ঢুকে ওই পরিবারের সবাইকে অজ্ঞান করে ঘরের সর্বস্ব লুট করে নিয়ে যায়।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত মেম্বার প্রার্থীসহ পরিবারের চার সদস্যকে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আলমসহ স্থানীয়রা জানান, একই ওয়ার্ডের মেম্বার প্রার্থী আওলাদ হোসেন মঙ্গলবার নির্বাচনী প্রচারণা শেষে রাত ১টার দিকে স্ত্রী ও ছেলে-মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েন। এরপরে দিবাগত রাতে অজ্ঞানপার্টির সদস্যরা আওলাদের ঘরের গ্রিল ভেঙে ভেতরে ঢুকে মেম্বার প্রার্থী আওলাদ হোসেনের পরিবারের সবাইকে অজ্ঞান করে ঘরের আলমিরা ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামালসহ সর্বস্ব লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত মেম্বার প্রার্থী আওলাদ হোসেন ও তার স্ত্রী মুনিয়া বেগম, ছেলে রাসেল ও মেয়ে রাইসাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বোরহানউদ্দিন থানার ডিউটি অফিসার আলউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে কাউকে আটক করা সম্ভব হয়নি।

 


মন্তব্য