kalerkantho

ভালোবাসা | পিউ মনি

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:৩৩



ভালোবাসা | পিউ মনি

আমি গুছিয়ে কথা বলতে পারিনা,আর গল্প তো লিখতেইই জানি না,তবুও নিজের ফিলিংস গুলো নিজের মতো করে লেখার চেষ্টা করলাম। নতুন কলেজে ভর্তি হয়েছি...সব নতুন নতুন বন্ধু,কিছু কিছু ভাল বন্ধু ও হলো,ভালই যাচ্ছিল কলেজ লাইফ। প্রতিদিন একটা একটা প্রপোজাল পেতাম,,আর ফেসবুক এ চ্যাটে করে ছেলেদের ঘুরাতাম।। অনেক গুলো প্রপোজাল পেয়েছিলাম,কিন্তু কাউকে ভালোবাসবো এমন মানুষ পাচ্ছিলাম না।

বন্ধুরা এসে বুঝাতো, এর সাথে রিলেশন কর, ওর সাথে রিলেশন কর, তখন কারও কথায় পাত্তা দিতাম না। রিলেশনে যাওয়ার ইচ্ছায় ছিল না। ফার্স্ট ইয়ারের শেষের দিকে সব কিছু চেঞ্জ হয়ে যাচ্ছিল,বুঝতেই পারিনি,আমি কাউকে এত টা ভালবাসবো। ও আমাদের ক্লাস এর ছিল না,অন্য শাখায় ছিল, নাম হচ্ছে মিনহাজ খুব ভাল একটা ছেলে,আমদের কলেজ এর হাউজ লিডার ছিল। গুলু গুলু টাইপের কিউট একটা ছেলে ওকেও অনেক দিন ঘুরাইছি, ফান করতে করতে কখন যে আমিও ভালোবেসে ফেলেছি একদম বুঝতে পারিনি।

ওর সাথে চ্যাট করলে আমাকে সবসময় বলতো কালকেই তোমাকে প্রোপোজ করবো,কিন্তু আমি রিলেশনে যাওয়া ইচ্ছে ছিল না,আর আমি যানতাম ও প্রপোজ করলে আমি একসেপ্ট না করে থাকতে পারব না,ঠিক সেটাই হলো। হঠাৎ আমাকে প্রোপোজ করে বসলো,আমি ১ ঘণ্টা অপেক্ষা করিয়ে উত্তর দিয়েছিলাম। বলেছি,ভালোবাসি।

তারপর থেকে শুরু হলো কিউট একটা রিলেশনশিপ।  কিন্তু সব রিলেশনশিপ এর শুরু থেকে কিছুটা সময় হয়তো সুন্দর থাকে,পরে মনে হয় সব এলোমেলো হয়ে যাই। আমার ধারণা এটা, সবার ক্ষেত্রে হয়ত এমন টা হয়না। আমার ভালোবাসার মানুষ টা কে খুব বিশ্বাস করি,আর খুব ভরসা ও করি। আমি খুব ভালবাসি ওকে,কিন্ত ও হয়ত এখন আর আগের মতো ভালবাসে না।

ওর জন্য খুব কষ্ট হয় আমার। ওর সাথে আমার কম দেখা হয়,আমরা কখন রাত জেগে চ্যাট করিনি, ঘণ্টার পর s ঘণ্টা মোবাইলে এ কথা বলিনি। কিন্তু তবুও খুব ভালোবাসি ওকে। আর বিশ্বাস করি ও আমাকে ভালোবাসে। এখন আমাদের সম্পর্কের দুই বছর পার হলো। এই দুই বছরে আমার ভালোবাসা একটুও কমেনি,বরং বেড়ে গেছে অনেক।

শুধু নির্বাচিত গল্পগুলো ধারবাহিকভাবে প্রকাশিত হচ্ছে। নির্বাচিত গল্পগুলোর মধ্য থেকে সেরা ৫ জনকে বেছে নেওয়া হবে।


মন্তব্য