kalerkantho

সাদেকের পক্ষে আবাহনী পরিচালকরা

২৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ক্রীড়া প্রতিবেদক : আবাহনীর পরিচালকরা একসঙ্গে বসে আলোচনা করে আব্দুস সাদেকের নেতৃত্বে হকির নতুন কমিটি গড়ার পরামর্শ দিয়েছেন।

৮ এপ্রিল বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচন। এ উপলক্ষে হকি সংগঠকদের সঙ্গে নিয়ে গতকাল ঢাকা ক্লাবে বসেছিলেন আবাহনীর তিন পরিচালক। জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু নিজে একসময় হকি খেলেছেন আর পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম হকিতেই সংগঠকের হাত পাকিয়েছেন। সুবাদে হকির প্রতি তাঁদের আলাদা দরদ। আরেক পরিচালক বিসিবি সভাপতি নাজমুল হাসান আগে থেকেই হকির শুভাকাঙ্ক্ষী। এই তিন পরিচালক হকিতে একটি সুন্দর ও শক্তিশালী কমিটির প্রত্যাশায় কথা বলেছেন জেলা ও ক্লাবগুলো থেকে আসা হকি ফেডারেশনের কাউন্সিলরদের সঙ্গে। তাঁদের পরামর্শ, বর্তমান সাধারণ সম্পাদক সাবেক হকি তারকা আব্দুস সাদেককে কমিটির সাধারণ সম্পাদক রেখে নির্বাচনের মাধ্যমে একটি সুন্দর কমিটি গড়ার। এই কমিটিকে তাঁরা সর্বাত্মক সাহায্য করারও প্রতিশ্রুতি দিয়েছেন। এ সভায় উপস্থিত জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের নেতা আ জ ম নাসির উদ্দীন চৌধুরীও তাঁদের সঙ্গে সুর মিলিয়েছেন। হকির এ নির্বাচনে জেলা ও বিভাগের ভোট সর্বোচ্চ বলে চট্টগ্রাম মেয়রের উপস্থিতি খুবই গুরত্বপূর্ণ।

নির্বাচন উপলক্ষে হকিতে এখনো পর্যন্ত দুটো পক্ষ দৃশ্যমান। একদিকে সাদেকপন্থী আবাহনী ও সমমনা ক্লাব ও জেলার সংগঠকাদের বিশাল দল। অন্যদিকে মেরিনার্সের হকি চেয়ারম্যান মোমিনুল হক সাঈদ ও তাঁর দলবল। দুই পক্ষের নানা তৎপরতায় নির্বাচনের দিকে এগোচ্ছে হকি। এরই মধ্যে আবাহনীর প্রভাবশালী পরিচালকরা আব্দুস সাদেকের পক্ষে দাঁড়িয়েছেন খেলাটিকে আরো গতিশীল করে তুলতে।

মন্তব্য