kalerkantho


প্রস্তুতি ম্যাচে যুবাদের হার

৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ক্রীড়া প্রতিবেদক : নিউজিল্যান্ডের কন্ডিশনটা অচেনাই হওয়ার কথা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের কাছে। হয়েছেও তা-ই। আগে ব্যাট করে অল্প রানেই গুটিয়ে যাওয়ার পর প্রতিপক্ষ সহজেই জিতেছে রান তাড়া করে। ডানেডিনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রথম ম্যাচটি ভেস্তে গিয়েছিল বৃষ্টিতে। আর গতকাল প্রাদেশিক দল ওটাগোর ‘এ’ দলের সঙ্গে দ্বিতীয় ম্যাচটায় সাইফ হাসানের দল হেরেছে ৬ উইকেটে।

ওটাগো ওভালে টস জিতে ব্যাট করা বাংলাদেশ দ্রুতই হারায় দুই ওপেনার পিনাক ঘোষ (১৫) ও নাইম শেখকে (২)। তৃতীয় উইকেটে ৫৩ রানের জুটি গড়েন সাইফ ও তৌহিদ হৃদয়। ৬৯ বলে ৫৪ রান করেন সাইফ, তৌহিদ আউট হন ১৫ রানে। আফিফ হোসেন করেন ৪০ রান। তবে শেষ পাঁচ ব্যাটসম্যান মিলে যোগ করেন মাত্র ৭ রান। ৪০.২ ওভারে মাত্র ১৭০ রানেই অলআউট বাংলাদেশের যুবারা। ওটাগোর পেসার ক্রিস্টি ভিলিওন ৩২ রানে নেন ৫ উইকেট।

রান তাড়ায় ওটাগোর দুই ওপেনারই দলকে এনে দেন জয়ের ভিত। নিউজিল্যান্ডের হয়ে ১৬ টেস্ট খেলা হ্যামিশ রাদারফোর্ড ও ক্রাউডিসের ৮৮ রানের জুটিই আশঙ্কামুক্ত করে স্বাগতিকদের। রাদারফোর্ড ৪৪ রান করে আউট হন, ক্রাউডিস করেন ৭৩ রান। তাতে ৭৯ বল বাকি রেখে ৬ উইকেটে জিততে অসুবিধা হয়নি ওটাগোর।


মন্তব্য