kalerkantho

আর্জেন্টিনার মানুষ মিথ্যাবাদীকে বিশ্বাস করে : ম্যারাডোনা

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মার্চ, ২০১৯ ১৮:২৫ | পড়া যাবে ২ মিনিটে



আর্জেন্টিনার মানুষ মিথ্যাবাদীকে বিশ্বাস করে : ম্যারাডোনা

আবারও বোমা ছাড়লেন দিয়াগো ম্যারাডোনা! রেগে গেলে তার কথাবার্তা এমনিতেই লাগামছাড়া হয়ে যায়। তার ওপর দুর্বল ভেনেজুয়েলার কাছে আর্জেন্টিনার বড় পরাজয়ের পর ম্যারাডোনার মেজাজ সপ্তমে চড়ে আছে। তিনি নিজ দেশের ফুটবল অ্যাসোসিয়েশনের তীব্র সমালোচনা করেছেন। বলেছেন, ফুটবল ফেডারেশনে যারা বসে আছে, তারা সবাই মিথ্যাবাদী। আর এদের কথা বিশ্বাস করে আর্জেন্টিনার জনগন।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) তীব্র সমালোচনা করে ছিয়াশির বিশ্বকাপজয়ী কিংবদন্তি এই ফুটবলার বলেন, 'আমি হরর শো (আর্জেন্টিনার খেলা) দেখি না। কোন বোকা ভেবেছিল যে আর্জেন্টিনা ভেনেজুয়েলাকে হারাবে? আমি আর্জেন্টিনার মানুষের জন্য শোক প্রকাশ করছি যারা এখনও এসব মিথ্যাবাদীকে বিশ্বাস করে। খেলোয়াড়দের জন্যও আমি কষ্ট পাই, কারণ বাজে পারফরম্যান্সের পর যখন তাদের মুখ দেখানো উচিত নয়, তখনও তাদের মুখ দেখাতে হয়।'

দেশের প্রতিনিধিত্ব করাটা কতটা মর্যাদার তা সম্পর্কে এএফএ প্রধান ক্লাউদিও তাপিয়ার কোনো ধারণা নেই বলে দাবি করেন ৫৮ বছর বয়সী মহাতারকা। মঙ্গলবার তানজিয়ারে বাংলাদেশ সময় রাত একটায় মরক্কোর বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচে মাঠে নামবে মেসিবিহীন আর্জেন্টিনা। এর আগে গত শুক্রবার আতলেতিকো মাদ্রিদের স্টেডিয়ামে এক প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার কাছে ৩-১ গোলে হেরেছিল তারা। তবে ম্যারাডোনা মনে করেন, বর্তমানে কোনো ম্যাচ জয়ের ক্ষমতা এই আর্জেন্টিনা দলের নেই। 

মন্তব্য