kalerkantho

আইপিএলের প্রস্তুতি ম্যাচে স্বরূপে ওয়ার্নার

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৯ ১৬:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



আইপিএলের প্রস্তুতি ম্যাচে স্বরূপে ওয়ার্নার

বল টেম্পারিং এর সাথে জড়িত থাকার কারণে এক বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ আছেন অস্ট্রেলিয়া সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এই এক বছর ঘরোয়া আসরে অল্প কিছু ম্যাচ খেলেছেন তিনি। তবে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পুরো আসরেই খেলবেন ওয়ার্নার। ইতোমধ্যে তার দল সানরাইজার্স হায়দারাবাদের ক্যাম্পে যোগও দিয়েছেন তিনি।

গতরাতে হায়দারাবাদের অনুশীলন ম্যাচ ছিলো। ঐ ম্যাচে নিজের বিধ্বংসী রূপ দেখিয়েছেন ওয়ার্নার। ওপেনার হিসেবে খেলতে নেমে ৪৩ বলে ৬৫ রান করেছেন ওয়ার্নার।

এবারের আইপিএলটি ওয়ার্নারের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ এই আইপিএল দিয়েই আসন্ন বিশ্বকাপের জন্য নিজেকে ঝালিয়ে নিবেন ওয়ার্নার। এজন্য অনেক বেশি সিরিয়াস ওয়ার্নার। অনুশীলন ম্যাচ শেষে তিনি বলেন, সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের মঞ্চে উঠার আগে নিজেকে ঝালিয়ে নেওয়ার এটিই সবচেয়ে ভালো মঞ্চ। নিজের ও দলের জন্য নিজেকে উজার করে দেবো।

২০১৬ ওয়ার্নারের নেতৃত্বেই আইপিএলের শিরোপা জিতেছিলো হায়দারাবাদ। ফাইনালে ৮টি চার ও ৩টি ছক্কায় ৩৮ বলে ৬৯ রান করেন ওয়ার্নার।

নিষেধাজ্ঞার কারণে গেল আসরে খেলতে পারেননি সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ ও ওয়ার্নার। চলতি মাসের ২৮ তারিখ নিষেধাজ্ঞা শেষ হবে তাদের। রাজস্থান রয়্যালসের হয় খেলবেন স্মিথ। আইপিএল দিয়ে বিশ্বকাপের জন্য নিজেকে তৈরি করতে মুখিয়ে আছেন স্মিথও।

মন্তব্য