kalerkantho


বাংলাদেশি ক্রিকেটাররা নিরাপদ; বিরাট কোহলির স্বস্তি প্রকাশ

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৯ ১৬:৫৮



বাংলাদেশি ক্রিকেটাররা নিরাপদ; বিরাট কোহলির স্বস্তি প্রকাশ

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে নৃশংস সন্ত্রাসী হামলায় এখন পর্যন্ত ৪৯ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এই হামলা থেকে তিন মিনিটের দূরত্বে ছিলেন বাংলাদেশের প্রায় সব ক্রিকেটার এবং কোচিং স্টাফরা। কপালজোরে বেঁচে গেছেন সবাই। বাতিল করা হয়েছে সিরিজ। বাংলদেশি ক্রিকেটাররা নিরাপদে থাকায় গোটা বিশ্বের শান্তিকামী মানুষের মতোই স্বস্তি প্রকাশ করেছেন বিরাট কোহলি।

ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক এক টুইট বার্তায় লিখেছেন, 'আতংকজনক এবং হৃদবিদারক ঘটনা! ক্রাইস্টচার্চের কাপুরুষোচিত ঘটনার যারা শিকার হয়েছেন, তাদের জন্য প্রার্থনা। বাংলাদেশি ক্রিকেটারদের জন্য দুশ্চিন্তা ছিল। তবে তারা ভালো আছে জেনে স্বস্তি পেয়েছি। সবাই নিরাপদে থাক।'

এই টুইটের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে টুইট করে কোহলিকে ধন্যবাদও জানানো হয়েছে।

উল্লেখ্য, ক্রাইস্টচার্চের মসজিদে এই হামলা চালিয়েছে নিজেকে ব্রেন্টন টেরেন্ট বলে পরিচয় দেয়া ২৮ বছর বয়সী এক অস্ট্রেলিয়ান নাগরিক। তাকে পুলিশ গ্রেপ্তার করেছে। আগামীকাল শনিবার থেকে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজের তৃতীয় টেস্ট শুরু হওয়ার কথা ছিল। আগের দিন এই হামলার ঘটনায় সেই ম্যাচ বাতিল করা হয়েছে। দেশে ফিরিয়ে আনা হচ্ছে ক্রিকেটারদের।



মন্তব্য