kalerkantho


সতীর্থের স্ত্রী ভাগিয়ে এখন সব হারাচ্ছেন ইকার্দি?

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৪৮



সতীর্থের স্ত্রী ভাগিয়ে এখন সব হারাচ্ছেন ইকার্দি?

আর্জেন্টাইন জাতীয় দলের তারকা ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিলেন ওয়ান্ডা নারা। ভালোই চলছিল সংসার। কিন্তু ইকার্দির সঙ্গে নারার দেখা হতেই বদলে গেল সবকিছু। দুজনে জড়িয়ে পড়লেন গভীর প্রণয়ে। সেই প্রণয়ের পরিণতি অবশ্যম্ভাবী হয়ে পড়ল। তাই স্বামীর সঙ্গে সম্পর্ক চুকিয়ে তার সতীর্থ মাউরো ইকার্দির সঙ্গে সংসার শুরু করে দিলেন নারা। লোপেজের ভাষায়, তার পিঠে বিশ্বাসঘাতকতার ছুরি মেরে ইকার্দি ও নারা পরকীয়ায় জড়িয়েছিলেন।

আর্জেন্টাইন ও স্প্যানিশ গণমাধ্যম বলছে, এই পরকীয়ার পরিণতি এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন ইকার্দি। নারাকে বিয়ে করে অবিশ্বাস্য ফর্মে থাকার পরও আর্জেন্টিনা দলে নিয়মিত সুযোগ পাননি তিনি। স্ত্রীর কারণেই নাকি জাতীয় দলে খেলা হচ্ছিল না তার। ক্লাব ফুটবলে তাকে নিয়ে টানাটানি হলেও আর্জেন্টিনার জার্সিতে খেলার সুযোগ পেয়েছেন মাত্র ৮ ম্যাচে! ইদানিং ইন্টার মিলানে খেলা ইকার্দিকে দলে ভেড়ানোর চেষ্টা করছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এমন একটা ক্লাবে খেলার স্বপ্ন বিশ্বের সব ফুটবলার দেখে থাকেন। কিন্তু এখানেও নাকি বাগড়া দিচ্ছেন স্ত্রী নারা!

শোনা যাচ্ছে, নারার জন্যই নাকি রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে চাপানো হচ্ছে না ইকার্দির! নারার মতো নাছোড়বান্দা মানসিকতার এজেন্টের কারণেই নাকি বেশ চটে গেছে রিয়াল। এর আগে মাত্র ২১ বছর বয়সে ইতালিয়ান জায়ান্ট মিলানের নেতৃত্ব পাওয়া ইকার্দির সঙ্গে ক্লাবের সম্পর্কও এখন ভালো নয়। প্রকাশ্যে ক্লাব কর্তাদের বিরুদ্ধে নারার ব্যাপক সমালোচনাই নাকি এর কারণ। ইকার্দির কাছ থেকে স্থায়ীভাবে অধিনায়কত্বও কেড়ে নেওয়া হয়েছে। এরই প্রতিবাদে গত বৃহস্পতিবার দলের সঙ্গে ইউরোপা লিগের ম্যাচ খেলতে ভিয়েনায় যেতে অস্বীকৃতি জানান ইকার্দি।

এই রেষারেষির জন্য ইন্টার মিলানের সঙ্গে এখনও চুক্তি নবায়ন করেননি ইকার্দি। তাই আশায় বুক বাঁধছে রিয়াল। কিন্তু স্প্যানিশ মিডিয়া বলছে, নারা সম্পর্কে জানার পর একটু দমে গেছে লা লিগা জায়ান্টরা। ইকার্দির সঙ্গে এমন 'দজ্জাল' নারীকে ক্লাবে নিয়ে আসতে নাকি দুবার ভাবতে হচ্ছে তাদের। কারণ নারা শুধু ইকার্দির স্ত্রী নন; তার এজেন্ট হিসেবেও দায়িত্ব পালন করেন। এমন এজেন্টের পাল্লায় পড়লে কী হবে সেটাই এখন ভাবছে রিয়াল। চিন্তা হলো, ইন্টারের সঙ্গে যদি ঝামেলা না মিটে; তাহলে কি দুই কুলই হারাতে যাচ্ছেন ইকার্দি?



মন্তব্য