kalerkantho


'ম্যান ইউয়ের বিপক্ষে নেইমারের খেলা অসম্ভব'

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৪৪



'ম্যান ইউয়ের বিপক্ষে নেইমারের খেলা অসম্ভব'

ব্রাজিল সুপারস্টার নেইমারকে ছাড়াই খেলার মাঠে সাফল্যে পাওয়ার ঘোষণা দিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। ফরাসি লিগ ওয়ানে সাফল্য এসেছে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিপক্ষে ঐতিহাসিক জয়ও এসেছে। কিন্তু নিঃসন্দেহে দলের সবচেয়ে বড় তারকাকে মিস করছে পিএসজি। সর্বশেষ খবরে যা জানা যাচ্ছে, তাতে পরিস্কার যে নেইমারকে মাঠে পেতে অপেক্ষার পালা দীর্ঘায়িত হচ্ছে পিএসজির জন্য।

চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ ষোলর ফিরতি লেগে পিএসজি মাঠে নামার আগে পায়ের ইনজুরি থেকে সেরে ওঠার কোনো সম্ভাবনা নেই নেইমারের। আগামী ৬ মার্চ দ্বিতীয় লেগে ইউনাইটেডকে আথিথেয়তা দিবে পিএসজি। ইতোমধ্যে ওল্ড ট্রাফোর্ডে প্রথম লেগের অ্যাওয়ে ম্যাচে জয় নিয়ে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে প্যারিস জায়ান্টরা।

গত ২৩ জানুয়ারি স্ট্রাসবার্গে কোপা ডি ফ্রেঞ্চ এর ম্যাচে ইনজুরিতে পড়েন নেইমার। বিশ্বকাপের আগে পায়ের মেটারসালের যে অংশে চোট পেয়েছিলেন নেইমার; সেখানেই আবারও হানা দেয় ইনজুরি। ওই ম্যাচে তার দল পিএসজি ২-০ গোলে জয় পেলেও এরপর থেকে মাঠের বাইরে রয়েছেন ব্রাজিল তারকা। 

আগামী কয়েক সপ্তাহের মধ্যে ২৭ বছর বয়সি এই ফুটবল তারকার মাঠে ফেরার সম্ভাবনা নেই বলেই জানিয়ে তার বাবা নেইমার সিনিয়র বলেছেন, 'এখনো ইনজুরি থেকে সুস্থ হওয়ার লড়াই করছে সে (নেইমার)। অবস্থা এখনো জটিল। নেইমার ভক্তদের জন্য এটা খারাপ খবরই বটে। এই লড়াই কম করে হলেও ১০ সপ্তাহের। তাই ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের আগে তার মাঠে অসম্ভব ব্যাপার।'



মন্তব্য