kalerkantho


নেইমারের পর এবার কাভানিকে হারাল পিএসজি!

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:০০



নেইমারের পর এবার কাভানিকে হারাল পিএসজি!

ছবি : এএফপি

চোটের জন্য আগেই মাঠের বাইরে চলে গিয়েছেন দলের এক নম্বর স্ট্রাইকার নেইমার। এবার আরেক সুপারস্টার এডিনসন কাভানিকে হারিয়ে চাপে পড়ে গেল প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টারের আগে এই দুঃসংবাদ এল ফরাসি লিগের সেরা দলটিতে। শুধু নেইমার ও কাভানিই নয়, চোটের জন্য এই ম্যাচে খেলতে পারবেন না ফুলব্যাক থমাস মুনিয়ের। 

গত শনিবার লিগের শেষ ম্যাচে বোর্ডেক্সের বিপক্ষে চোট পান কাভানি। পেনাল্টি থেকে তিনিই ম্যাচের একমাত্র গোলটি করেন। পরে তার জায়গায় এমবাপেকে মাঠে নামানো হয়। চোট পুরোপুরি সেরে ওঠেনি। তাই চ্যাম্পিয়ন্স লিগের প্রথম পর্বের প্রি-কোয়ার্টারে তার পক্ষে মাঠে নামা সম্ভব নয়। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচের আগে পিএসজি কোচ থমাস টাসেল জানিয়েছেন, এ পর্যন্ত দলের হয়ে সর্বোচ্চ ১৯২ গোল করা উরুগুয়েন তারকাকে দ্রুতই পাওয়া যাচ্ছে না।

এই অবস্থায় পিএসজির যাবতীয় আশা ভরসা হলেন কিলিয়ান এমবাপে। দলের দুই সেরা তারকা না খেললেও ম্যাঞ্চেস্টারের বিপক্ষে ভালো খেলার বিষয়ে আশাবাদী টাসেল, 'হতে পারে দলের সেরা দুই ফুটবলার নেই আমাদের। তাই বলে কি আমাদের পরিচয় বদলে যাচ্ছে? আমরা পিএসজি এবং দারুণ ফুটবল খেলে সুযোগ তৈরি করার খ্যাতি রয়েছে আমাদের। এমবাপের মতো ফুটবলার রয়েছে, যে নিজের আলাদা ছাপ রাখতে মাঠে নামে।'



মন্তব্য