kalerkantho


আজ রাতে ঢাকা ছাড়বেন আরো পাঁচ ক্রিকেটার

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:০৯



আজ রাতে ঢাকা ছাড়বেন আরো পাঁচ ক্রিকেটার

নিউজিল্যান্ডের মাটিতে চারবার ওয়ানডে সিরিজ খেলেছে বাংলাদেশ। কিন্তু কখনোই জিততে পারেনি টাইগাররা। সব মিলিয়ে নিউজিল্যান্ডে ১০ ওয়ানডের সবকটিতেই হেরেছে বাংলাদেশ। আর তিন ফরম্যাট মিলিয়েও নিউজিল্যান্ডে ২১ ম্যাচের সবগুলোতেই হার সঙ্গী করেছে বাংলাদেশ। এবারও নিউজিল্যান্ড সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে মাশরাফির দল। এ ছাড়াও একটি টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। এ কারণে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে আজ শনিবার রাতে ঢাকা ছাড়বেন পাঁচ ক্রিকেটার। 

জানা গেছে, আজ রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানে রওনা হবেন  ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, সাইফউদ্দিনর ও রুবেল হোসেন। 

এরই মধ্যে এ সিরিজকে কেন্দ্র করে লিটন, সৌম্য, মুশফিক, মিথুন, মাহমুদউল্লাহ, মিরাজ, নাঈম, শফিউল, মুস্তাফিজ ও সাব্বির নিউজিল্যান্ড পৌঁছেছেন। তাদের সঙ্গে আছেন টেস্ট স্কোয়াডের দুই ক্রিকেটার মুমিনুল হক ও সাদমান ইসলাম। 

নিউজিল্যান্ড সফরের ওয়ানডে দল
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ,তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, রুবেল হোসেন, সাব্বির রহমান, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

উল্লেখ্য, আগামী ১৩ ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে নেপিয়ারে অনুষ্ঠিত হবে। আর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ১৬ ও ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। ম্যাচ দুটি হবে ক্রাইস্টচার্চ ও ডানেডিনে। এ ছাড়াও ওয়ানডের পর ২৮ ফেব্রুয়ারি শুরু হবে টেস্ট সিরিজ ।



মন্তব্য