kalerkantho


খুলনাকে বড় স্কোর এনে দিলেন জুনায়েদ

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জানুয়ারি, ২০১৯ ২১:০১



খুলনাকে বড় স্কোর এনে দিলেন জুনায়েদ

অনেকদিন পর জুনায়েদ সিদ্দিকীর ব্যাটে দেখা গেল ঝলক। খেললেন ৪১ বলে ৭০ রানের চমৎকার একটি ইনিংস। তার ইনিংসটি আরও বাড়তে পারত, যদি না দুঃখজনকভাবে রান-আউট না হতেন। দ্বিতীয় রাউন্ডের দৌঁড় থেকে প্রায় ছিটকে যাওয়া খুলনা টাইটান্স ২০ ওভারে ৭ উইকেটে গড়ল ১৮১ রানের বিশাল স্কোর। তারকাবহুল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে এই স্কোর কতটা চ্যালেঞ্জে ফেলবে সেটাই এখন দেখার বিষয়।

টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ২ রানেই প্রথম উইকেট হারায় খুলনা টাইটান্স। সাইফউদ্দিনের বলে জিয়াউরের তালুবন্দি হন জহুরুল (০)। জুনায়েদ সিদ্দিকীর সঙ্গে প্রতিরোধ গড়েন আল-আমিন। ৩০ বলে হাফ সেঞ্চুরি তুলে নেন জুনায়েদ সিদ্দিকী। ১৯ বলে ৪ চার ১ ছক্কায় ৩২ রান করে আল-আমিন শহিদ আফ্রিদির বলে বোল্ড হয়ে যান। অধিনায়ক মাহমুদউল্লাহকেও (১৬) বোল্ড করেন পাকিস্তানি অল-রাউন্ডার। ৪১ বলে ৪ চার এবং ৪ ছক্কায় সাজানো জুনায়েদের ৭০ রানের ইনিংসটি থামে রান-আউট হয়ে।

জুনায়েদের বিদায়ের পর একটি ছোট্ট ধস নামে খুলনার ইনিংসে। ২৫ বলে ৩ চার ১ ছক্কায় ২৯ করা ডেভিড মালান শহিদ আফ্রিদির তৃতীয় শিকার হন। কার্লোস ব্র্যাথওয়েটকে (১২) মেহেদী হাসানের তালুবন্দি করেন ওয়াহাব রিয়াজ। এই পাকিস্তানি পেসারের করা শেষ ওভারের শেষ বলে উড়িয়ে মারতে গিয়ে সীমানায় তামিম ইকবালের তালুবন্দি হন আরিফুল হক (১৩)। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৮১ রান তোলে খুলনা টাইটান্স। ৩৫ রানে ৩ উইকেট নেন আফ্রিদি।

দিনের প্রথম ম্যাচে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিলেট সিক্সার্সকে ৬ উইকেটে হারিয়েছে ঢাকা ডায়নামাইটস। এই জয়ে ব্যাট হাতে অসামান্য অবদান রেখেছেন ঢাকা অধিনায়ক সাকিব।



মন্তব্য