kalerkantho


'এবার আমার বাচ্চার বেবিসিটিং কর' ঋষভকে রোহিত শর্মা

কালের কণ্ঠ অনলাইন   

১০ জানুয়ারি, ২০১৯ ১৪:৩৩



'এবার আমার বাচ্চার বেবিসিটিং কর' ঋষভকে রোহিত শর্মা

টিম পেইনের বাচ্চা কোলে ঋষভ পন্থ। সঙ্গে পেইনের জীবনসঙ্গী বন পেইন। ছবি : ইনস্টাগ্রাম

এবার নিজ দলের সতীর্থের কাছ থেকেই বেবিসিটিং করার প্রস্তাব পেয়েছেন ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ। তার দলের সিনিয়র রোহিত শর্মাই এই প্রস্তাব দিয়েছেন। টেস্ট সিরিজ চলাকালীনই সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ফিড়ে আসতে হয় রোহিত শর্মাকে। কন্যা সন্তানের জন্ম দেন রোহিতের স্ত্রী ঋতিকা। সম্প্রতি নিজের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন রোহিত। মেয়ের নাম রিতিকাই রেখেছেন বলে জানিয়েছেন তারা।

অস্ট্রেলিয়ায় সদ্যসমাপ্ত টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট চলাকালীন অজি অধিনায়ক টিম পেইন উইকেটের পিছনে থেকে তার বাচ্চাদের বেবিসিটার হওয়ার প্রস্তাব দিয়ে স্লেজিং করতে থাকেন ঋষভকে। মাঠে ব্যাট এবং গ্লাভস হাতে তার জবাব দিয়েছিলেন ঋষভ। শুধু তাই নয়, টেস্ট শেষ হওয়ার পরে অস্ট্রেলীয় প্রধানমন্ত্রীর বাড়িতে ডিনারের আমন্ত্রণ রাখতে গিয়ে সেখানে টিম পেইনের স্ত্রী বন পেইন তাদের দুই সন্তানের মধ্যে একজনকে ঋষভের কোলে তুলে দেন। পরে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ঋষভকে ট্যাগ করে তিনি লেখেন যে, 'বেস্ট বেবিসিটার'।

এরপরেই রোহিত মজা করে নিজের মেয়ের বেবি সিটার হওয়ার প্রস্তাব দেন ঋষভকে। টুইটারে ঋষভকে ট্যাগ করে তিনি লেখেন যে, 'শুনেছি তুমি বেবিসিটার হিসেবে ভালো। আমার একজনকে দরকার।' নিজের মেয়ের দেখভালের জন্য ঋষভের মতো কাউকে বেবিসিটার হিসেবে পেলে রোহিতের স্ত্রী রিতিকা খুশি হবে বলেও লিখেছেন তিনি।

থেমে থাকেননি ঋষভও। এর উত্তরে তিনি লিখেছেন যে, সামাইরার বেবিসিটার হতে পারলে তার ভালই লাগবে। এরপর যুজবেন্দ্র চহালকে ট্যাগ করে তিনি লিখেছেন যে, চহাল কি ওর কাজ ঠিক মতো করছে না?



মন্তব্য