kalerkantho


বিজয় দিবসে পাইলটদের হারাল মিনহাজুল আবেদীনের দল

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৫



বিজয় দিবসে পাইলটদের হারাল মিনহাজুল আবেদীনের দল

ছবি : সংগৃহীত

মহান বিজয় দিবসে দেশের সাবেক ক্রিকেটারদের নিয়ে এবারও আয়োজন করা হয়েছিল প্রীতি ম্যাচের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত এই প্রীতি ম্যাচে বর্তমান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর শহীদ মুশতাক একাদশের কাছে ৪ উইকেটে হেরেছে খালেদ মাসুদ পাইলটের শহীদ জুয়েল একাদশ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ রবিবার টি-টোয়েন্টি ফরম্যাটের এই ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ে নামে শহীদ মুশতাক একাদশ। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬০ রান করে শহীদ জুয়েল একাদশ। দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ রান করেন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। ২৫ বলে ৫ চার ১টি ছক্কায় নিজের ইনিংসটি সাজান তিনি। এছাড়া এহসানুল হক ৩৭ ও হান্নান সরকার ৩২ রান করেন। শহীদ মুশতাকের বাঁ-হাতি স্পিনার মোহাম্মদ রফিক ২৪ রানে তুলে নেন ২ উইকেট।

জবাবে ফয়সাল হোসেনের হাফ-সেঞ্চুরিতে ১ ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় শহীদ মুশতাক একাদশ। ৩৪ বলে ৩টি চার ও ১টি ছক্কায় ৫১ রান করে অপরাজিত থাকেন ফয়সাল। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন ওপেনার হারুনুর রশিদ। এছাড়া ২১ বলে মোহাম্মদ রফিক ২৭ ও ১২ বলে ২৩ রান করেন অধিনায়ক নান্নু। বল হাতে শহীদ জুয়েল একাদশের বাঁ-হাতি পেসার মঞ্জুরুল ইসলাম ও হাসিবুল হোসেন ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন শহীদ মুশতাক একাদশের ফয়সাল হোসেন ডিকেন্স।



মন্তব্য