kalerkantho


ম্যারাডোনাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন বান্ধবী!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪৪



ম্যারাডোনাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন বান্ধবী!

বান্ধবী অলিভার সঙ্গে ম্যারাডোনা। ছবি : ইন্টারনেট

আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা আর বিতর্ক হাত ধরাধরি করে চলে। ম্যারাডোনা মানেই নেতিবাচক সংবাদের শিরোনাম হওয়া। অবসর নেওয়ার এত বছর পরেও তাকে নিয়ে আগ্রহের শেষ নেই। তার উদ্ভট জীবনযাপন, একের পর এক বান্ধবী বদল- আজও বহু মানুষের কাছে আগ্রহের বিষয়। রোসিও অলিভার সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা। ৩০ বছরের ছোট বান্ধবীর সঙ্গে ম্যারাডোনার তুমুল প্রেম এতদিন খবরে ছিল। এবারের খবর বিয়োগান্তক। তাদের সম্পর্ক নাকি ভেঙে গেছে!

শীর্ষস্থানীয় আন্তর্জাতিক সংবাদমাধ্যম 'মিরর' এ প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, ম্যারাডোনার সঙ্গিনী অলিভা এই মুহূর্তে আর্জেন্টিনায় আছেন। এদিকে ম্যারাডোনা রয়েছেন মেক্সিকোয়। সেখানে একটি দ্বিতীয় ডিভিশন ক্লাবের কোচ তিনি। এর মাঝেই নাকি এক টিভি চ্যানেলে অলিভা জানিয়ে দিয়েছেন, তিনি এখন 'সিঙ্গল'। স্বাভাবিক ভাবেই একথায় বেজায় চটেছেন দিয়েগো।

জানা গেছে, ম্যারাডোনাকে তার নিজের ভিলা থেকে তাড়িয়ে দিয়েছেন অলিভা। ম্যারাডোনার শত অনুরোধেও তিনি তার সঙ্গে মেক্সিকোয় যেতে চাননি। ৫৮ বছর বয়সী ম্যারাডোনা এবং ২৮ বছরের অলিভা ২০১৪ সাল থেকেই একসঙ্গে থাকেন। বুয়েনস আয়ার্সের বিলা ভিস্তায় একটি বিলাসবহুল ভিলা তাদের বাসস্থান। প্রেমিকার প্রতি ভালোবাসা দেখাতে গিয়ে সেই ভিলাটি ম্যারাডোনা লিখে দিয়েছেন অলিভার নামে। আর এবার অলিভাই তাকে তাড়িয়ে দিলেন!

আর্জেন্টিনার খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক লিও পিসোরারো এই ঘটনা ফাঁস করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, 'বুয়েনস আয়ার্সের বিলা ভিস্তার নিজের ভিলা থেকে সাবেক ফুটবলার ম্যারাডোনাকে তাড়িয়ে দেওয়া হয়েছে। অবশ্য তিনি যেতে চাননি। কিন্তু তাদের সম্পর্ক ওইদিনই শেষ হয়ে গেছে।'



মন্তব্য