kalerkantho


উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৮ ১৪:৫৭



উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা

ছবি : বিসিবি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ চলার মাঝেই টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ শুক্রবার দুপুরে ১৫ সদস্যের এই দল ঘোষণা করা হয়। চলতি ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়েছেন ইমরুল কায়েস। আজ শেষ ওয়ানডেতেও একাদশে সুযোগ পাননি এই টপ অর্ডার ব্যাটসম্যান। এছাড়া অধিনায়ক মাশরাফি এই ফরম্যাট থেকে অবসর নেওয়ায় স্বাভাবিকভাবেই তিনিও দলে নেই। 

গত আগস্টে এই ওয়েস্ট ইন্ডিজের মাটিতেই সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল বাংলাদেশ। যাতে সাকিব আল হাসানের দল জিতেছিল ২-১ ব্যবধানে। সেই দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ। এবার ঘরের মাঠে অনুষ্ঠিতব্য ৩ ম্যাচের সিরিজে সুযোগ পেয়েছেন মোহাম্মদ মিঠুন এবং সাইফউদ্দিন।

১৭ ডিসেম্বর সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেটে। ২০ ও ২২ ডিসেম্বর সিরিজের বাকি দুটি ম্যাচ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সিলেটের ম্যাচটি শুরু হবে বিকেল ৪টায় আর শেষ দুটি বিকাল ৫টায়। এই সিরিজের সঙ্গেই শেষ হবে মাসব্যাপী ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফর।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সহ অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।



মন্তব্য